ইনসেপ্টা কোম্পানীর গাড়ির ধাক্কায় ব্যবসায়ী নিহত


কালীগঞ্জ (গাজীপুর) প্রতিনিধি //

ইনসেপ্টা ফার্মাসিটিক্যাল ওষুধ কোম্পানীর গাড়ির ধাক্কায় ফাইজুল কবির দর্জি (৩৫) নামে এক ব্যবসায়ীর মৃত্যুর সংবাদ পাওয়া গেছে। গতকাল মঙ্গলবার দুপুরে বক্তারপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় সংলগ্ন রাস্তায় মর্মান্তিক দূর্ঘটনাটি ঘটেছে। নিহত ফাইজুল্লা বক্তারপুর ইউনিয়নের বক্তারপুর গ্রামের মোহাম্মদ আলী দর্জির ছেলে। ওই দূর্ঘটনায় তার দুই বছরের মেয়ে মোসা. সাওদা আফিফাও আহত হয়েছে। নিহত ফাইজুল্লার বক্তারপুর বাজারে ইলেকট্রনিক ব্যবসা প্রতিষ্ঠা রয়েছে।
প্রত্যক্ষদর্শী ও এলাকাবাসী জানায়, দুপুর বেলা ফাইজুল্লা তার দুই বছরের মেয়ে সাওদা আফিফাকে নিয়ে বক্তারপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় সংলগ্ন রাস্তার পাশে দাঁড়িয়ে ছিল। ইনসেপ্টা ফার্মাসিটিক্যাল ওষুধ কোম্পানীর গাড়ি (ঢাকা মেট্রো-ম ১১-৫৫৩০) আওড়াখালী বাজার হতে কালীগঞ্জে আসার পথে বক্তারপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় সংলগ্ন রাস্তায় এসে গাড়িটি স্বজোরে দাঁড়িয়ে থাকা ফাইজুল্লাকে আঘাত করে। এতে ফাইজুল্লা রাস্তায় পড়ে যায়, আর তার শিশু কন্যা আফিফা ছিটকে রাস্তার পাশে পড়ে। রাস্তায় পড়ে গেলে ফাইজুল্লার মাথা উপর দিয়ে গাড়ি চাক্কায় পিষ্ট হয় সে। দুর্ঘটনা ঘটিয়ে গাড়ির চালক পালানোর সময় নয়াবাজার নামকস্থান থেকে পুলিশ চালকসহ গাড়িটি আটক করে থানায় নিয়ে আসে। পরে স্থানীয়রা আহত অবস্থায় হাফেজ ফাইজুল্লাকে উদ্ধার করে কালীগঞ্জ সরকারি হাসপাতালে নিয়ে আসলে প্রচুর রক্তক্ষরণ তার মৃত্যু হয়েছে বলে কর্তব্যরত চিকিৎসক জানায়।
কালীগঞ্জ থানার উপপরিদর্শক (এসআই) সিরাজদৌলা দূর্ঘটনায় ফাইজুল্লার মৃত্যুর সংবাদটি নিশ্চিত করে তিনি বলেন, ইনসেপ্টা ফার্মাসিটিক্যাল ওষুধ কোম্পানীর গাড়িটি ফাইজুল্লাকে মেরে পালানোর সময় নয়াবাজার এলাকা থেকে চালকসহ গাড়ি আটক করে থানায় নিয়ে আসা হয়। আটককৃত চালক মো. জাকির হোসেন। সে ফরিদপুর জেলার আলফাডাঙ্গা থানার দুঘাছি গ্রামের জুহুর আলীর ছেলে।

মন্তব্য

মন্তব্য