পটুয়াখালীর কলাপাড়ায় সাংবাদিক তুষারের উপর সন্ত্রাসী হামলা

অনলাইন ডেস্ক:
পটুয়াখালীর কলাপাড়ায় দৈনিক ভোরের ডাক ও ডেইলী অবজারভার পত্রিকার কলাপাড়া প্রতিনিধি তুষার হালদারের উপর সন্ত্রাসী হামলার ঘটনা ঘটেছে। শনিবার দুপুর ১টার সময় কলাপাড়া কাঁচা বাজার সংলগ্ন তার বাবার ব্যবসায়ীক প্রতিষ্ঠান শিল্পী মেডিকেল হলে ঢুকে তার উপর হামলা চালায় সন্ত্রাসীরা।
এসময় তুষার হালদারকে মারধর করে ও দোকানের ক্যাশ বাক্স হতে প্রায় দুই লক্ষ টাকা ছিনিয়ে নিয়েছে বলে জানা যায়। পরে তাকে কলাপাড়া স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। প্রত্যক্ষদর্শী একাধিক ব্যবসায়ীদের নিকট হতে জানা যায়, স্থানীয় চিহ্নিত সন্ত্রাসী মো. আল-আমিনসহ একদল সন্ত্রাসী শিল্পী মেডিকেল হলে ঢুকে তুষার হালদারকে এলোপাতারি মারধর করে এবং ক্যাশ বাক্স হতে টাকা ছিনিয়ে নেয়। পরে পরিস্থিতি প্রতিকূলে দেখে সন্ত্রাসীরা পালিয়ে যায় এবং যাওয়ার সময় তুষার হালদারকে বিভিন্ন ধরনের হুমকী ও ভয়ভীতি দেখিয়ে যায় বলেও তারা সাংবাদিকদের জানান।
আহত তুষার হালদার হাসপাতাল শয্যা অবস্থায় জানান, আমার বাবার শারীরিক অসুস্থতার কারনে আমি বাবার ব্যবাসায়ীক প্রতিষ্ঠানটি পরিচালনা করছিলাম। হঠাৎ আল-আমিনসহ ঐ সন্ত্রাসীরা আমার দোকানে এসে হাজির হয়। কিছু বুঝে ওঠার আগেই আমাকে এলোপাতারী মারতে শুরু করে এবং আমার দোকানের ক্যাশ বাক্স হতে প্রায় দুই লক্ষ টাকা ছিনিয়ে চলে যায়।
কলাপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত ডাক্তার মো. আশ্রাফুল ইসলাম জানান, তুষার হালদারের শরীরের বিভিন্ন স্থানে ক্ষতের চিহ্ন পাওয়া যায়। তার শারীরিক অবস্থা খারাপ থাকায় হাসপাতালে ভর্তি করা হয়েছে।
কলাপাড়া থানার এস.আই বিপ্লব মিস্ত্রী জানান, সংবাদটি পাওয়ার সাথে সাথে আমরা ঘটনাস্থল পরিদর্শন করি। অভিযোগ পাইলে প্রয়োজনীয় আইনী ব্যবস্থা নেয়া হবে।

মন্তব্য

মন্তব্য