গলাচিপায় এক টোকাই মহিলার লাশ উদ্ধার!

মু. জিল্লুর রহমান জুয়েল, পটুয়াখালী:
পটুয়াখালীর গলাচিপা উপজেলার পৌর সভার ২ নম্বর ওয়ার্ডের  নির্মানাধিন ভবনের দ্বিতীয় তলা থেকে  মধ্যবয়সী এক টোকাই মহিলার লাশ দেখতে পয়ে  স্থানীয় জনসাধারণ থানায় খবর দিলে, আজ শুক্রবার ১৫ ফেব্রুয়ারী বেলা সারে বার টার সময়  উদ্ধার করে থানা পুলিশ।
ঘটনা ও থানা সূত্রে জানা যায়, শুক্রবার সকালে পৌর মেয়র আহসানুল হক তুহিলন থানায় অজ্ঞাত টোকাই মহিলার লাশের খবর  দিলে,  তাৎক্ষনিক ঘটনা স্থলে মোঃ হাফিজুর রহমান সিনিয়র সহকারী পুলিশসুপার গলাচিপা সার্কেল ও  থানা ইনচার্জ মোঃ আখতার মোর্শেদ উপস্থিত হয়ে টোকাই  মহিলার লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য পটুয়াখালী মর্গে প্রেরণ করেন।
অসি আখতার মোর্শেদ জানান, আমরা প্রাথমিক পর্যায় জানতে পেরেছি,  এরা মূলত বহিরাগত টোকাই।  স্থানীয়দের মতে অজ্ঞাত মহিলার নাম শিল্পী নামে পরিচিত, তার স্বামীর নাম আল আমিন তারা দু’জনেই টোকাই বলে পরিচিত।
 সহকারী পুলিশ সুপার মোঃ হাফিজুর রহমান এবং ওসি আখতার মোর্শেদ জানান, স্বামী স্ত্রী’র মারা মারির কারনে হত্যা বলে ধারনা করা হচ্ছে। স্বামী আল আমিন ( টোকাই)  পলাতক থাকায় কাউকে আটক করা যায়নি। এ রিপোর্ট লেখা অবস্থায় একটি হত্যা মামলার প্রস্তুতি চলছে বলে থানা সূত্রে জানা যায়।

মন্তব্য

মন্তব্য