শ্রীপুরে ডাকাতির প্রস্তুতির সময় ৭ ডাকাত আটক

সাইফুল আলম সুমন,নিজস্ব প্রতিবেদকঃ
গাজীপুরের শ্রীপুর ডাকাতির প্রস্তুতিকালে পৌর এলাকার ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের আনসার রোড থেকে সাত ডাকাতকে আটক করেছে শ্রীপুর থানা পুলিশ। শুক্রবার রাত আনুমানিক আড়াইটার দিকে তাদেরকে আটক করা হয়।

আটককৃতরা হল- মাদারীপুর জেলার শিবচর থানার কান্দিগ্রামের মৃত জুলু হাওলাদারের পুত্র সুরুজ হাওলাদার (৩৮), একই জেলার কালকিনি থানার মিনাজদী হাওলাদার বাড়ী গ্রামের মৃত সোবান হাওলাদারের পুত্র বারেক হাওলাদার (৫৫), মুন্সিগঞ্জ জেলার টুঙ্গীপাড়া থানার দক্ষিন মালদা গ্রামের আবুল বাশার মোল্লার পুত্র মনিরুজ্জামান (৩৩), গাজীপুর জেলার জয়দেবপুর থানার কড্ডা গ্রামের মো: চাঁন মিয়ার পুত্র মাহবুব মিয়া (৩০), মাদারীপুর জেলার কালকিনি থানার কাশিমপুর গ্রামের সৈয়দ আলীর পুত্র মোস্তফা (৪৫), বিবাড়িয়া জেলার বাঞ্চারামপুর থানার দূর্গাপুর গ্রামের মৃত জাহাঙ্গীর আলমের পুত্র সাজু (২৩) ও মাদারীপুর জেলার শিবচর থানার দামুকাচোদ্দারের কান্দি গ্রামের মো: ইউসুফ চোদ্দারের পুত্র মোশাররফ হোসেন ওরফে মিলন চোদ্দার (৪০)।

শ্রীপুর থানার এস.আই শহিদুল ইসলাম মোল্লা (বিপিএম) জানান, ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের আনসার রাস্তার মাথায় একদল ডাকাত ডাকাতির প্রস্তুতি নিচ্ছে এমন সংবাদের ভিত্তিতেই অভিযান চালিয়ে একটি পিকআপ ভ্যানসহ সাত ডাকাতকে আটক করা হয়।

গাজীপুরের পুলিশ সুপার শামসুন্নাহার শনিবার বিকেল সাড়ে ৪টায় তাঁর কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে এসব তথ্য জানান। তিনি জানান, আটকের সময় ডাকাতদের কাছ থেকে লোহা কাটার যন্ত্রাংশ, রড, দা, ছোরা, চাইনিজ কুড়াল ও একটি পিকাপ উদ্ধার করা হয়। গোপন সংবাদের ভিত্তিতে শ্রীপুরের ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের আনসোর রোড মোড় থেকে তাদেরকে আটক করা হয়। আটকের পর জিজ্ঞাসাবাদের ডাকাতির প্রস্তুতরি কথা স্বীকার করেছে। তাদের নামে দেশের বিভিন্ন থানায় ডাকাতি ও মাদক আইনে মামলা রয়েছে।

সংবাদ সম্মেলনে অতিরিক্ত পুলিশ সুপার রাসেল শেখ, কালিয়াকৈর ও শ্রীপুর সার্কেলের সহকারী পুলিশ সুপার শহিদুল ইসলাম, জেলা ডিবির সহকারী পুলিশ সুপার মাহবুবুর রহমান প্রমূখ উপস্থিত ছিলেন। তাদের বিরুদ্ধে শ্রীপুর থানায় মামলা রুজু করে শনিবার আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।

মন্তব্য

মন্তব্য