তিতাসে ‘পুলিশ সেবা সপ্তাহ-২০১৯’ উপলক্ষে ‘ওপেন হাউজ ডে’ অনুষ্ঠিত

মোঃ জুয়েল রানা, তিতাস (কুমিল্লা) প্রতিনিধিঃ
পুলিশ সেবা সপ্তাহ-২০১৯ এর সপ্তম দিন তথা শেষ দিন উপলক্ষে কুমিল্লা তিতাস থানা আয়োজন করেছে ওপেন হাউজ ডে।

আজ (২ফেব্রুয়ারি) শনিবার বেলা ১০ টায় থানা মাঠ প্রাঙ্গনে উক্ত অনুষ্ঠিত ওপেন হাউজ ডে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার মোঃ জাহাঙ্গির আলম (মুরাদ নগর সার্কেল)।

তিতাস থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা সৈয়দ মোহাম্মদ আহসানুল ইসলামের সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা আ.লীগের সাধারণ সম্পাদক ও সদর ইউপি চেয়ারম্যান মো. মহসিন ভূঁইয়া, পুলিশ পরিদর্শক(তদন্ত) মো. মঞ্জুর কাদের ভূঁইয়া,উপজেলা আ.লীগের সহ-সভাপতি মুন্সি মজিবুর রহমান,তিতাস উপজেলা যুবলীগের আহবায়ক সাইফুল আলম মুরাদ, তিতাস কমিউনিটি পুলিশিং এর সাধারণ সম্পাদক শেখ ফরিদ মুন্সি,উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক নুর মোহাম্মদ লালন সিকদার ও মকবুল মাহামুদ প্রধান প্রমূখ। এছাড়াও আরো উপস্থিত ছিলেন, তিতাসে কর্মরত সাংবদিকবৃন্দ, কমিউনিটি পুলিশিং সকল সদস্যগণ, বিভিন্ন স্কুল প্রতিষ্ঠানের শিক্ষক-ছাত্র/ছাত্রী সহ আওয়ামী লীগ নেৃতৃবৃন্দ।

প্রধান অতিথি বক্তব্যে অতিরিক্ত পুলিশ সুপার বলেন , ব্রিটিশ শাসন আমলের পুলিশ আর বর্তমান পুলিশের মধ্যে কোন মিল নাই কারণ দেশ এখন স্বাধীন আর পুলিশ বাহিনী মুক্তিযুদ্ধের চেতনায় কাজ করে যাচ্ছে এ কারনে পুলিশ আর জনতার মধ্যে কোন রুপ ভেদা ভেদ নাই। তিনি আরও বলেন মাদকের সঙ্গে আমাদের কোন আপস নাই যে কোন মূল্যে সন্ত্রাস ও মাদক নির্মূল করে কুমিল্লা জেলা তথা তিতাস থানা ও সমাজকে এগিয়ে নিয়ে যেতে হবে। মাদক মুক্ত সমাজ গড়তে স্থানীয় সচেতন ব্যক্তিদের এগিয়ে আসতে হবে। শুধুমাত্র প্রশাসন ও আইন শৃঙ্খলা বাহিনীর দ্বারা মাদক, সন্ত্রাস, জঙ্গিবাদ ও দূনীর্তি মুক্ত করা সম্ভব নয়।
এছাড়াও ওপেন হাউজে ডে অনুষ্ঠানে বাল্যবিবাহ, ইভটিজিং, জুয়া ও মাদক নির্মূলের লক্ষ্যে সচেতনসহ সকলকে ঐক্যবদ্ধভাবে কাজ করার আহবান জানান তিতাস থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা সৈয়দ মোহাম্মদ আহসানুল ইসলাম।

এর আগে অনুষ্ঠানে আগত অতিথিদের ফুল দিয়ে বরণ করেন নেন তিতাস থানার এস আই ও এ এস আই গন। পরে বিকেলে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

মন্তব্য

মন্তব্য