তথ্যমন্ত্রী বলেছেন, বিএনপি নির্বাচনে অংশগ্রহণ না করলে আবারো আত্মহননের পথে যাবে

অনলাইন ডেস্ক // উপজেলা নির্বাচনে বিএনপি না আসলেও নির্বাচন থেকে থাকবে না বলে মন্তব্য করেছেন তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ। শুক্রবার রাজধানীর ধানমন্ডিস্থ শেখ হাসিনার রাজনৈতিক কার্যালয়ের পাশের ভবনে প্রচার উপ-কমিটির সভা শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এ মন্তব্য করেন।

হাছান মাহমুদ বলেন, কোনো দল নির্বাচনে যাবে কি যাবে না সেটা তাদের একান্ত নিজস্ব ব্যাপার। ২০১৫ সালের ৫ জানুয়ারি নির্বাচনে বিএনপি অংশগ্রহণ না করে আত্মহননের পথ বেছে নিয়েছিলো। আগামী উপজেলা নির্বাচনে যদি তারা অংশগ্রহণ না করে। তাহলে ৫ জানুয়ারি মতো বিএনপি এবারও আত্মহননের পথে যাবে। তবে নির্বাচন কারো জন্য থেকে থাকবে না।

তিনি আরো বলেন, উপজেলা নির্বাচনে বিএনপি দলগতভাবে নির্বাচনে না গেলে বিএনপি নেতারা অনেকেই নির্বাচনে যাবেন। এই সরকারের অধীন নির্বাচনের প্রহসনের মতো বিএনপি স্থায়ী কমিটির সিদ্ধান্তের প্রেক্ষিতে জানতে চাইলে তিনি বলেন, নির্বাচন নিয়ে বিএনপি বক্তব্য নাচতে না জানলে উঠান বাঁকার মতো। গত ৩০ ডিসেম্বর নির্বাচনে বিএনপি ধস নামানো যে পরাজয় হয়েছে। এজন্য তাদের নির্বাচনে আসতে সমর্থ নেই।

আগামী ২২ ফেব্রুয়ারি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে বঙ্গবন্ধু উপাধি দেওয়ার ৫০ বছর পূর্তি উপলক্ষে আগামী ২৪ ও ২৫ ফেব্রুয়ারি দুদিন বাংলাদেশ শিল্পকলা একাডেমিতে চিত্র প্রদর্শনীর আয়োজন করবেন বলে জানান প্রচার উপ-কমিটির সদস্য হাছান মাহমুদ।

মন্তব্য

মন্তব্য