‘নির্বাচন বর্জনের আত্মঘাতী পথ বেছে নিয়েছে বিএনপি’

অনলাইন ডেস্ক // স্থানীয় সরকার নির্বাচন বর্জনের ঘোষণার মাধ্যমে বিএনপি সর্বনাশা আত্মঘাতী পথ বেছে নিয়েছে বলে মন্তব্য করেছেন সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

আজ শুক্রবার (২৫ জানুয়ারি) দুপুরে গাজীপুরের কোনাবাড়ি এলাকায় ফ্লাইওভার নির্মাণ কাজের অগ্রগতি পরিদর্শনে এসে সাংবাদিকদের প্রশ্নের জবাবে এসব কথা বলেন সেতুমন্ত্রী।

সেতুমন্ত্রী বলেন, নির্বাচন বয়কটের মধ্য দিয়ে তারা তো নিজেদেরকে আরও সংকুচিত করার পথ, সর্বনাশা পথ, আত্মঘাতী পথ বেছে নিয়েছে। মুসলিম লীগও একটি বড় দল ছিল। সংকুচিত হতে হতে তাদের অস্তিত্ব বিরল প্রজাতির প্রাণির মতো, বিলুপ্ত হতে যাচ্ছে।

বিএনপিও মুসলিম লীগের মতো পরিণতির দিকে যাচ্ছে কি না, সেটিই আশঙ্কা! এসময় তিনি বিএনপিসহ নিবন্ধিত সব রাজনৈতিক দলকে উপজেলা নির্বাচনসহ সব ধরনের নির্বাচনে অংশ নেওয়ার আহ্বান জানান।

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, সামনে উপজেলা পরিষদ নির্বাচন ছাড়াও ঢাকা উত্তর সিটি করপোরেশন ও কিশোরগঞ্জ-১ আসনের নির্বাচন আছে। আমি সব নির্বাচনে অংশগ্রহণের জন্য নিবন্ধিত সব রাজনৈতিক দলকে আহ্বান জানাচ্ছি। আমি বিএনপিকেও তাদের সিদ্ধান্ত (উপজেলা নির্বাচনে অংশ না নেওয়া) পুনর্বিবেচনার জন্য অনুরোধ করছি।

এসময় মন্ত্রীর সঙ্গে সড়ক ও জনপথের (সওজ) ঢাকা বিভাগীয় তত্ত্বাবধায়ক প্রকৌশলী সবুজ উদ্দিন খান, গাজীপুর মেট্টোপলিটন পুলিশের অতিরিক্ত পুলিশ কমিশনার আজাদ মিয়ামসহ সওজের ঊর্ধ্বতন কর্মকর্তা ও স্থানীয় আওয়ামী লীগ নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

মন্তব্য

মন্তব্য