হাসপাতাল থেকে বাসায় ফিরলেন অহনা

অনলাইন ডেস্ক//রাজধানীর উত্তরার ক্রিসেন্ট হাসপাতালে চিকিৎসা নিচ্ছিলেন সড়ক দুর্ঘটনায় গুরুতর আহত অভিনেত্রী অহনা। কিন্তু অবস্থা ক্রমেই খারাপের দিকে যাওযায় সোমবার অ্যাপোলো হাসপাতালে স্থানান্তর করা হয় তাকে। বুধবার হাসপাতাল থেকে বাসায় নেওয়া হয় অহনাকে। তবে ডাক্তার বলেছে তাকে আরো কিছুদিন বিশ্রামে থাকতে হবে। অহনার পরিবারসূত্রে এ তথ্য জানা গেছে।

অহনার খালাতো বোন লিজা ইয়াসমীন মিতু বলেন, সোমবার অহনার অবস্থা খুবই খারাপ ছিলো। তাই অ্যাপোলোতে নেয়া হয় তাকে। শরীরে ব্যথা ছিলো। দুইদিন চিকিৎসার পর এখন কিছুটা সুস্থ। নানা পরীক্ষা-নীরিক্ষার পর শরীরে হাড় ভাঙ্গার লক্ষণ পাওয়া যায়নি। কিন্তু কোমরের যে টিস্যু থাকে সেগুলোর মারাত্মক ক্ষতি হয়েছে বলে জানিয়েছেন ডাক্তার। দেড় মাস বিশ্রামে থাকতে হবে তাকে।

এই সময়ের মধ্যে কোমড়ের টিস্যুর ক্ষতি সেড়ে না উঠলে অহনাকে চিকিৎসার জন্য দেশের বাইরে নিয়ে যাওয়া হবে।

উল্লেখ্য, গত ৮ জানুয়ারি অহনা শুটিং শেষ করে তার খালাতো বোনকে সঙ্গে নিয়ে উত্তরায় বাসার উদ্দেশ্যে রওয়ানা হন। উত্তরার কাবাব ফ্যাক্টরি থেকে কিছুটা সামনে সাত নম্বর সেক্টরের পূর্ব মাথায় দ্রুত গতির একটি ট্রাক সজোরে ধাক্কা দিয়ে অহনার প্রাইভেটকারের ক্ষতি করে। অহনা তার গাড়ির ক্ষতি হয়েছে দাবি করে ট্রাকচালককে নামতে বললে চালক আবারো অহনার গাড়িকে ধাক্কা দেন বলে জানান অহনা।

মন্তব্য

মন্তব্য