শ্রীপুরের মানুষের আস্থার প্রতিদান দিয়ে যাবো,সাংসদ ইকবাল হোসেন

সাইফুল আলম সুমন,নিজস্ব প্রতিবেদক:
আমার জীবনের শেষ রক্তবিন্দু দিয়ে হলেও প্রতিদান দিয়ে যাবো। একজন জনপ্রতিনিধির কাছে জনগণের ভালবাসার মূূল্যটাই সবচেয়ে বড়। “শ্রীপুরের মানুষের আস্থার প্রতিদান দিয়ে যাবো” আমার প্রতি গাজীপুর-৩ আসনের মানুষ যে আস্থা রেখেছে তার খেয়ানত আমি করব না।

সংসদ সদস্য হিসেবে শপথ পাঠের সাতদিনের মাথায় উন্নয়ন পরিকল্পনার ছক আঁকতে মাঠ পর্যায়ে পরিদর্শন করতে গিয়ে অনির্ধারিত এক জনসভায় কথাগুলো বলেন গাজীপুর-৩ (শ্রীপুর-পিরুজালী-ভাওয়ালগড়-মির্জাপুর) আসনের সংসদ সদস্য মুহাম্মদ ইকবাল হোসেন সবুজ। তিনি বৃহষ্পতিবার বিকেল ৪টায় গোসিঙ্গা বাজারের শীতলক্ষ্যা নদীর তীরে আয়োজিত সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন।

তিনি বলেন, কাপাসিয়ার মানুষের সাথে গোসিঙ্গা তথা শ্রীপুরবাসীর বন্ধন তৈরী করতে শীতলক্ষ্যা নদীর ওপর একটি সেতু নির্মাণ জরুরী। শহীদ বঙ্গতাজ তাজউদ্দিন আহমেদের স্বপ্ন বাস্তবায়ন ও এলাকাবাসীর চাহিদা এটি নির্মাণের গুরুত্ব বাড়িয়ে দিয়েছে। এমনি করে শ্রীপুরবাসীকে সাথে নিয়ে উন্নয়নের পরিকল্পনা ও বাস্তবায়ন কাজ তিনি এগিয়ে নিতে চান।

তার সফরসঙ্গী স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তরের গাজীপুরের নির্বাহী প্রকৌশলী আমিরুল ইসলাম খান বলেন, সেতু নির্মাণে সাইট পরিদর্শনের জন্য তারা সংসদ সদস্যের সাথে এসেছেন। উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) রেহেনা আক্তার বলেন, সরকারী কাজ বাস্তবায়নে সরকারী কর্মকর্তাগণ সর্বদা তৎপর। মানুষেল চাহিদাকে গুরুত্ব দিয়ে এসব কাজে সরকারী কর্মকর্তা-কর্মচারীগণ গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবেন। বক্তৃতায় শ্রীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাবেদুল ইসলাম বলেন, অতীতে যারা ভূমি দখল, মাদক বিক্রি ও নানা অপরাধেল সাথে জড়িত ছিলেন তারা সুপথে ফিরে আসুন। যারা এসব কাজে নিজেকে যুক্ত রাখবে তাদরেকে চিহ্নিত করে পুলিশ প্রশাসনকে অবহিত করার আহবান জানিয়েছেন।

মুক্তিযুদ্ধের সংগঠক নূর মোহাম্মদ ফকিরের সভাপতিত্বে ও মো. শাহীনের পরিচালনায় সভায় বক্তব্য দেন উপজেলা আওয়ামীলীগের সভাপতি অ্যাডভোকেট মো. শামসুল আলম প্রধান, মুক্তিযোদ্ধা হাবিবুল্লাহ ফকির, জেলা আওয়ামীলীগের যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক হুমায়ুন কবীর হিমু, শ্রীপুর পৌর আওয়ামীলীগ নেতা নূরে আলম মোল্লা, উপজেলা যুবলীগ নেতা হাবিবুর রহমান জুয়েল, উপস্থিত ছিলেন গাজীপুর জেলা পরিষদের সদস্য আবুল খায়ের বিএসসি, আওয়ামীলীগ নেতা সাংবাদিক মো. আলমগীর হোসেন, শ্রমিক নেতা আরজু সরকার, ইউসুফ কাজী প্রমূখ।

মন্তব্য

মন্তব্য