কালীগঞ্জে কয়লা বোঝাই ট্রাক খাদে, চালক নিহত

কালীগঞ্জ (গাজীপুর) প্রতিনিধি
সিলেট থেকে আগত কয়লা বোঝাই ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে গিয়ে চালক নিহত হওয়ার সংবাদ পাওয়া গেছে। রোববার ভোরে কালীগঞ্জ পৌরসভার কাপাসিয়া মোড় সংলগ্ন রাস্তার উত্তর পাশে খাদে পড়ে এমন মর্মান্তিক দুর্ঘটনাটি ঘটেছে। নিহত ট্রাক চালক টিপু শেখ (৪২) রাজবাড়ী জেলার রাজবাড়ী থানার খানখারাপুর গ্রামের সিদ্দিক শেখের ছেলে।
কালীগঞ্জ থানা ও ফায়ার সার্ভিস সূত্রে জানা যায়, সিলেট থেকে কয়লা বোঝাই ট্রাকটি (ঢাকা মেট্রো ট ১৮-৫৮৯৬) রোববার ভোরে ঘোড়াশাল-কালীগঞ্জ-টঙ্গী মহাসড়ক দিয়ে ঢাকা যাওয়ার পথে কালীগঞ্জ পৌরসভার কাপাসিয়া মোড় সংলগ্ন পৌছলে নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার উত্তর পাশে পল্লী বিদ্যুতের খুটি ভেঙ্গে খাদে পড়ে যায়। দুর্ঘটনার পর থেকে ওই এলাকাসহ তার আশেপাশের এলাকায় বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন থাকে। সকাল এগারোটার সময় ঘটনাস্থলে কালীগঞ্জ ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স স্টেশনের কর্মীরা ও কালীগঞ্জ থানা পুলিশের সহযোগিতায় রেকারের মাধ্যমে ট্রাকটি খাদ থেকে তুলা হয়। ট্রাকের নিচ থেকে চালক টিপু শেখের মৃতদেহ উদ্ধার করে ফায়ার সার্ভিসের কর্মীরা। ট্রাকটিতে চালক ও হেলপার ছিল। দুর্ঘটনার সময় হেলপার ট্রাকের ভেতর থেকে কৌশলে বের হতে পারলেও চালক ট্রাকের নিচে পড়ে যায়। ট্রাকটি তোলার সময় ঘোড়াশাল-কালীগঞ্জ-টঙ্গী মহাসড়কে তীব্র যানজটের সৃষ্টি হয়। ঘন্টা খানিক যানজটের কারণে যাত্রীসহ সাধারন মানুষের চরম দুর্ভোগ পোহাতে হয়েছে।
কালীগঞ্জ ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স স্টেশনের লিডার আবুল কাসেম বলেন, কয়লা বোঝাই ট্রাকটি সিলেট থেকে ঢাকা যাওয়ার পথে কাপাসিয়া মোড় নামকস্থানে এসে নিয়ন্ত্রণ হারিয়ে ট্রাকটি উল্টে রাস্তার উত্তর পাশে খাদে পড়ে যায়। ট্রাকটি রেকারের সাহায্যে তোলার পর চালকের মৃতদেহ খাদে ভেসে উঠে। পরে তার মৃতদেহ উদ্ধার করা হয়।
কালীগঞ্জ থানার উপপরিদর্শক (এসআই) মো. মাইন উদ্দিন বলেন, ট্রাক চালক টিপু শেখের মৃতদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়েছে। টিপুর লাশ তার পরিবারের নিকট হস্তান্তর করা হয়েছে।

মন্তব্য

মন্তব্য