কুমিল্লা উত্তর জেলা বঙ্গবন্ধু পরিষদের ১০১ সদস্য কমিটি গঠিত


হালিম সৈকত,কুমিল্লা //

কুমিল্লা উত্তর জেলা বঙ্গবন্ধু পরিষদের ১০১ সদস্য বিশিষ্ট কমিটি গঠিত হয়েছে। কমিটিতে সভাপতি করা হয়েছে বাংলাদেশ সুপ্রীমকোর্টের ডেপুটি এ্যার্টনী জেনারেল এডভোকেট শফিউল বশর ভান্ডারী এবং সাধারণ সম্পাদক নির্বাচিত করা হয়েছে মুরাদনগর আর এন উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও সাপ্তাহিক কালপুরুষের সম্পাদক মো. আলাউদ্দিন মাস্টারকে।
এ উপলক্ষে এডভোকেট শফিউল বশর ভান্ডারীর দাউদকান্দিস্থত শহীদনগরের বাসভবনে শনিবার দুপুর ১২টা থেকে বিকাল ৫টা পর্যন্ত এক সভা অনুষ্ঠিত হয়। সভায় সভাপতিত্ব করেন বঙ্গবন্ধু পরিষদের নব নির্বাচিত সভাপতি শফিউল বশর ভান্ডারী এবং সভা পরিচালনা করেন নব নির্বাচিত সাধারণ সম্পাদক মো. আলাউদ্দিন মাস্টার। কুমিল্লা উত্তর জেলার ৮টি থানার বঙ্গবন্ধুর আদর্শে বিশ্বাসী লোকজন নিয়ে এই কমিটি গঠন করা হয়।
সভায় ১০১ সদস্য বিশিষ্ট কমিটির নাম ঘোষণা করা হয় এবং আগামী নির্বাচনে বঙ্গবন্ধু পরিষদের করনীয় নির্ধারণ করা হয়। এবং বঙ্গবন্ধু পরিষদকে কিভাবে সংগঠিত করা যাবে সেই লক্ষ ঠিক করা হয়। প্রধানমন্ত্রী শেখ হাসিনার মনোনীত নৌকার প্রার্থীদের বিজয়ী করার লক্ষে ৫টি জনসভা এবং একটি কেন্দ্রীয় জনসভা করার সিদ্ধান্ত গৃহীত হয়।
সভায় বক্তব্য রাখেন বঙ্গবন্ধু পরিষদের সহসভাপতি সাংবাদিক হাবিবুর রহমান হাবিব, বাসুদেব ঘোষ,শহীদ উল্লাহ চেয়ারম্যান, শহিদ উল্লাহ, ভিপি মেহেদী হাসান, রাজা মিয়া সওদাগর, ভিপি মো. কামাল উদ্দিন, সাইদুজ্জামান খন্দকার, যুগ্ম সম্পাদক মোতাহের হোসেন মোল্লা, জাকির হোসেন, হাজী তোফাজ্জল হোসেন, শাহ আলম শান্তি, সাংগঠনিক সম্পাদক খোরশেদ আলম চেয়ারম্যান, জানে আলম জাহাঙ্গীর ও মাহফুজ সিকদার প্রমুখ।
এ সময় উপস্থিত ছিলেন তথ্য ও গবেষনা সম্পাদক জাকির হোসেন হাজারী, সহ তথ্য ও গবেষনা সম্পাদক সাইফুল ইসলাম রানা, দফতর সম্পাদক এস এম কামাল উদ্দিন, মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আবদুল গাফফার , শিক্ষা ও মানব সম্পদ বিষয়ক সম্পাদক শওকত হোসেন টুল, কোষাধ্যক্ষ হাজী শাহ আলম, কার্যকরী কমিটির সদস্য সাংবাদিক হালিম সৈকত, মো. শাহ আলম, কবির হোসেন, শহিদুল ইসলাম, সুলতান আহমেদ ও আকতার হোসেন প্রমুখ।

মন্তব্য

মন্তব্য