বিজয় দিবস উদযাপনে শ্রীপুর উপজেলা সাংবাদিক সমিতির আলোচনা

মোহাম্মদ শাহীনূর আলম, শ্রীপুর (গাজীপুর) প্রতিনিধি:

গাজীপুরের শ্রীপুর উপজেলা সাংবাদিক সমিতির মাসিক সাধারণ সভা অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার (৭ ডিসেম্ব^র) সন্ধ্যায় সমিতির অস্থায়ী কার্যালয়ে (বনলতা সুপার মার্কেটের দ্বিতীয় তলা) এ সভা অনুষ্ঠিত হয়। সভার শুরুতে মহান বিজয় দিবসে উদযাপনে প্রস্তুতি ও শ্রীপুর রিপোর্টার্স ইউনিটির ২২তম প্রতিষ্ঠাবার্ষিকী পালনে আলোচনা হয়।

শ্রীপুর উপজেলা সাংবাদিক সমিতির সভাপতি ও দৈনিক যুগান্তর’র শ্রীপুর প্রতিনিধি রায়হানুল ইসলাম আকন্দের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক ও দৈনিক আজকালের খবর’র শ্রীপুর প্রতিনিধি মোতাহার হোসেন খানের পরিচালনায় সভায় বক্তব্য রাখেন শ্রীপুর উপজেলা সাংবাদিক সমিতির উপদেষ্টা ও শ্রীপুর রিপোর্টার্স ইউনিটির সভাপতি প্রভাষক আবু বকর সিদ্দিক আকন্দ (ডেইলী স্টার), আলমগীর হোসেন (আলোকিত প্রতিদিন), কাজী আকতার হোসেন (ভোরের ডাক), মাহবুবুর রহমান আকন্দ (বাংলাদেশ প্রতিদিন), শ্রীপুর উপজেলা সাংবাদিক সমিতির সহ-সভাপতি তাজুল ইসলাম সানি (একুশে সংবাদ), যুগ্ন সম্পাদক আব্দুল্লাহ আল মামুন (বর্তমান), সাংগঠনিক সম্পাদক এমদাদুল হক (ভোরের দর্পণ), কোষাধ্যক্ষ সাইফুল আলম সুমন (আমার বার্তা), প্রচার ও প্রকাশনা সম্পাদক শাহীনূর আলম (দিন প্রতিদিন), কার্যনির্বাহী সদস্য আনিছুর রহমান শামীম (সময়ের আলো), দৈনিক এস এম জহিরুল ইসলাম (প্রথম বেলা) ও শাহাদাত হোসেন সাদেক (সবুজ নিশান) প্রমুখ।

সভায় বিজয় দিবস উদ্যাপনে পুষ্পস্তবক ব্যবস্থাপনায় তিন সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়। কমিটির সদস্যরা হলেন শ্রীপুর উপজেলা সাংবাদিক সমিতির সহ-সভাপতি তাজুল ইসলাম সানি, কোষাধ্যক্ষ সাইফুল আলম সুমন ও প্রচার ও প্রকাশনা সম্পাদক শাহীনূর আলম।

মন্তব্য

মন্তব্য