শ্রীপুর রিপোর্টাস ক্লাবের ১৩তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

সাইফুল আলম সুমন,নিজস্ব প্রতিবেদকঃ
গাজীপুরের শ্রীপুর উপজেলার শ্রীপুর রিপোর্টাস ক্লাবের ১৩তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপিত হয়েছে। বুধবার (৫ ডিসেম্বর) বিকাল চারটায় রিপোর্টাস ক্লাবের অস্থায়ী কার্যলয়ে এ অনুষ্ঠানের আয়োজন করা হয় । বর্ষপূর্তি উপলক্ষে আলোচনা সভা, কেক কাটা ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করে ক্লাবটির পরিচালনা পরিষদ ।

শ্রীপুর রিপোর্টাস ক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি মো. সিরাজুল ইসলামের সভাপত্বিতে, সাধারণ সম্পাদক স্বপন মিয়ার উপস্থাপনায়, অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শ্রীপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. জাবেদুল ইসলাম, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মাওনা হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. দেলোয়ার হোসেন, দৈনিক গণজাগরণ পত্রিকার সম্পাদক ওমর ফারুক জালাল, বিশিষ্ট ব্যবসায়ী ও রাজনৈতিক ব্যাক্তিত্ব ফরিদ সরকার ।

অনুষ্ঠানে আরোও উপস্থিত ছিলেন, ক্লাবের সিনিয়র সহ-সভাপতি মোবারক হোসেন, শ্রীপুর প্রেস ক্লাবের যুগ্ন সম্পাদক ও অনলাইন প্রেসক্লাবের সভাপতি মোতাহর হোসেন খান ( আজকালের খবর), শ্রীপুর প্রেসক্লাবের সাংগঠনিক সম্পাদক ও সাংবাদিক ফোরামের সভাপতি সোহেল রানা (প্রতিদিন খবর), শ্রীপুর প্রেসক্লাবের দপ্তর সম্পাদক ও উপজেলা সাংবাদিক সমিতির যুগ্ন সম্পাদক আবদুল্লাহ-আল-মামুন (বর্তমান), শ্রীপুর প্রেসক্লাবের সমাজ কল্যাণ সম্পাদক ও উপজেলা সাংবাদিক সমিতির কোষাধ্যক্ষ সাইফুল আলম সুমন (আমার বার্তা), উপজেলা সাংবাদিক সমিতির প্রচার ও প্রকাশনা সম্পাদক শাহীনুর আলম (দিন প্রতিদিন), তানজিদ আশরাফ (নবচেতনা) সদস্য রিপোর্টাস ক্লাব ও উপজেলা সাংবাদিক সমিতি, মো. সিদ্দিকুর রহমানসহ অন্যান্য সদস্য ও এলাকার গণ্যমান্য ব্যাক্তিবর্গ ।

আলোচনা শেষে কেক কেটে অনুষ্ঠানের প্রথমপর্ব সমাপ্তি শেষ সাংস্কৃতিক অনুষ্ঠানের মধ্যে দিয়ে দ্বিতীয় পর্বের সমাপ্তি ঘোষণা করা হয় ।

মন্তব্য

মন্তব্য