কেউ রেহাই পাবেন না

গোলাম মোস্তফা, কুমিল্লা প্রতিনিধি: আগামী ৩০ ডিসেম্বর একাদশ জাতীয় সংসদ নির্বাচনে জয় লাভ করতে না পারলে কেউ রেহাই পাবেন না বাছাধন। বলেছেন,আইনমন্ত্রী আনিসুল হক। বুধবার (২৮ নভেম্বর) সন্ধ্যায় আখাউড়া উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ে নেতাকর্মীদের সতর্ক করে দিয়ে তিনি এ কথা বলেন। তিনি বলেন,যে যেখানেই আছেন প্রত্যেকে নিজেকে একটি দুর্গ হিসেবে গড়ে তুলুন। ৩০ ডিসেম্বর নির্বাচনে আওয়ামী লীগকে ভোট দিয়ে জয়যুক্ত করতেই হবে। এ সময় আইনমন্ত্রী আরও বলেন, আসন্ন নির্বাচন নিয়ে অলসতা,অবহেলা করার কোনো সুযোগ নেই। ঘরে ঘরে গিয়ে ভোটারদের কাছে ভোট ভিক্ষা চাইতে হবে। আগামী নির্বাচনে জনগনকে সাথে নিয়ে (বিএনপি) কে জবাব দিয়ে বিশ্বমানচিত্রে বাংলাদেশকে রাখার লড়াই চালিয়ে যেতে হবে।
মন্ত্রী আরো বলেন, যারা বেঈমান। যারা বাংলাদেশকে বিশ্বাস করে না। যারা এতিমের টাকা লুট করে খায়। জনগনের জান মালের হ্মতি করে।তাদেরকে জনগণ আর ভোট দেবে না। তাই আওয়ামী লীগের সকল নেতাকর্মীদের একসাথে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে।
এ সময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন আখাউড়া উপজেলা আওয়ামী লীগের আহ্বায়ক অধ্যাপক জয়নাল আবেদীন, পৌর মেয়র তাকজিল খলিফা কাজল, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম আহ্বায়ক মো. সেলিম ভূঁইয়া, পৌর আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট আব্দুল্লাহ ভূঁইয়া বাদল প্রমুখ।

মন্তব্য

মন্তব্য