গাজীপুর-৩ আসনে নৌকার মাঝি সবুজ

সাইফুল আলম সুমন, নিজস্ব প্রতিবেদকঃ
আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে গাজীপুর-৩ (শ্রীপুর ও গাজীপুর সদরের একাংশ) আসনের নৌকার মনোনয়ন পেয়েছেন গাজীপুর জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ইকবাল হোসেন সবুজ। রোববার সকালে রাজধানীর বঙ্গবন্ধু এভিনিউয়ে আওয়ামী লীগের কেন্দীয় কার্যালয় থেকে তাকে চূড়ান্ত মনোনয়নের চিঠি দেওয়া হয়েছে।

এ সময় ইকবাল হোসেন সবুজ বাংলাদেশ আওয়ামীলীগ সভাপতি শেখ হাসিনা ও তার নির্বাচনী এলাকা গাজীপুর-৩ (শ্রীপুর ও গাজীপুর সদরের একাংশ) আসনের সকল জনগণের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।

গাজীপুরের পাঁচটি আসনের মধ্যে তিনিই একমাত্র নতুন মুখ। অন্যান্য চারটি আসনে বর্তমান সংসদ সদস্যরাই বহাল রয়েছেন। ইকবাল হোসেন সবুজ ছোট থেকেই ছাত্র রাজনীতির সাথে সম্পৃক্ত ছিলেন। ভাওয়াল বদরে আলম সরকারী কলেজের সাবেক ভিপি ছিলেন, সেখান থেকেই তাকে আর পিছু ফেরে তাকাতে হয়নি, সাবেক শ্রীপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান এবং বর্তমান জেলা আ’লীগের সাধারণ সম্পাদক থেকে আজ একাদশ জাতীয় সংসদের নৌকার টিকিট পেলেন। গাজীপুরে উঠান বৈঠকের রুপকার হিসেবে জনমনে ব্যাপক সাড়া ফেলেছেন ইকবাল হোসেন সবুজ।

এদিকে ইকবাল হোসেন সবুজকে গাজীপুর-৩ (শ্রীপুর ও গাজীপুর সদরের একাংশ) আসনে মনোনয়ন দেওয়ার খবরে আনন্দ উল্লাস, বিভিন্ন এলাকায় মিছিল ও মিষ্টি বিতরণ করেছে দলের কর্মী-সমর্থকরা।

মন্তব্য

মন্তব্য