শ্রীপুরে দিন দুপুরে তিন দোকানে চুরি ! সাড়ে আট লাখ টাকার মালামাল লুট

সাইফুল আলম সুমন,নিজস্ব প্রতিবেদক:
গাজীপুরের শ্রীপুর উপজেলার এমসি বাজার এলাকার দিন দুপুরে তিন দোকানের মালামাল লুট হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। শুক্রবার জু’মার নামাজের সময় উপজেলার তেলিহাটি ইউনিয়নের এমসি বাজারের মনির টেলিকম, পলি জেনারেল স্টোর ও মেসার্স জুয়েল ট্রেডার্স নামের তিনটি দোকানে মালামাল লুট করে নিয়ে যায় দূর্বৃত্তরা। এতে প্রায় তিন দোকানের সাড়ে আট লাখ টাকার মালামাল নিয়ে যায় বলে জানিয়েছেন দোকান মালিকরা ।

মনির টেলিকমের স্বত্বাধিকারী মো.মনিরুজ্জামান বলেন, জুমার নামাজ আদায় করতে দোকান তালাবন্ধ করে বাড়িতে যান। নামাজ আদায় করে ও দুপুরের খাবার খেয়ে পৌনে তিনটার দিকে দোকানে এসে দেখি সার্টারের তালা ভাঙা অবস্থায় রয়েছে। এসময় দোকানে প্রবেশ করে ক্যাশের নগদ টাকাসহ প্রায় আড়াই লাখ টাকার মোবাইল সেট নিয়ে যায়। পরে দোকানের সিসিটিভি ফুটেজ দেখে নিশ্চিত হয়েছি একজন যুবক মুখে সাদা কাপড় বেঁধে ফোন গুলো একটি ব্যাগের মধ্যে ভর্তি করছে।

মেসার্স জুয়েল ট্রেডার্স ও পলি জেনারেল স্টোরের স্বত্বাধিকারীরা জানান, তারাও জুমার নামজ পরে এসে দেখে দোকানের সার্টারের তালা ভাঙা অবস্থায় রয়েছে। পরে দোকানে প্রবেশ করে দেখেন জুয়েল ট্রেডার্সের নগদটাকাসহ প্রায় দুই লাখ টাকার মালামাল ও পলি জেনারেল স্টোরের স্বত্বাধিকারী আবুল কালাম জানান নগদ চার লাখ টাকা সহ দোকানের কিছু সিগারেট নিয়ে যায় ।

শ্রীপুর মডেল থানার উপপরিদর্শক (এসআই) মো.সিদ্দিকুর রহমান বলেন, খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। সিসিটিভির ফুটেজও সংগ্রহ করা হয়েছে দোকান থেকে। তাঁরা লিখিত অভিযোগ দিলে আমরা অবশ্যই আইনানুগ ব্যবস্থা গ্রহণ করবো।

মন্তব্য

মন্তব্য