শ্রীপুরে বিদ্যুৎস্পৃষ্টে কাঠমিস্ত্রি নিহত, আহত-১

সাইফুল আলম সুমন,নিজস্ব প্রতিবেদক:

গাজীপুরের শ্রীপুর উপজেলার তেলিহাটী ইউনিয়নের উত্তর পেলাইদ এলাকায় একটি নির্মাণাধীন রিসোর্টে কাজ করার সময় বিদ্যুৎস্পৃষ্টে এক কাঠ শ্রমিকের মৃত্যু ও তার এক সহকর্মী আহত হয়েছেন। মঙ্গলবার সকাল ১০টার দিকে এ ঘটনা ঘটে।

নিহত রায়হান উদ্দিন (৪৫) ফরিদপুর জেলার বোয়ালমারী উপজেলার ডুবরামোহনপুর এলাকার কলিম উদ্দিনের ছেলে ও আহত আশরাফুল ইসলাম (৩৫) একই এলাকার জাকির শেখের ছেলে।

নিহতের চাচাতো ভাই ও সহকর্মী নবাব খান জানান, জনৈক জাহাঙ্গীর আলম নামে এক ব্যাক্তির নির্মাণাধীন রিসোর্টের দ্বিতল ভবনের কাঠের তৈরী শৌচাগারে আলপিনগাঁথার কাজ করছিলেন হতাহতরা। শৌাচাগারের পাশ দিয়ে পল্লী বিদ্যুতের লাইন প্রবাহিত। উঁচু শৌচাগারে বাইরে থেকে স্টেইনলেস স্টীলের মই লাগানোর সময় পিছলে পড়ে তারা দু’জন আহত হন। বিদ্যুৎস্পৃষ্টে রায়হান গুরুতর আহত হন। শ্রীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক এ বি এম সিদ্দিক জানান, রায়হানকে মৃত অবস্থায় হাসপাতালে আনা হয়েছে। অপরজনকে প্রাথমিক চিকিৎসার পর ছেড়ে দেয়া হয়েছে।

শ্রীপুর থানার উপ-পরিদর্শক (এসআই) মঞ্জুরুল হক জানান, হাসপাতাল থেকে মরদেহের খোঁজখবর নেয়া হয়েছে। পরিদর্শনের জন্য ঘটনাস্থলে যাচ্ছি। মৃতের স্বজনদের সাথে কথা হয়েছে। তারা কোনো অভিযোগ করেনি। ঘটনাস্থলে কোনো অনিয়ম বা স্বজনদের অভিযোগ পেলে মরদেহের পোস্টমর্টেম ও মামলা নেয়া হবে।

মন্তব্য

মন্তব্য