শ্রীপুরে ফারুক হত্যায় চিহ্নিত ৫জনসহ ২০ জনের নামে মামলা

সাইফুল আলম সুমন,নিজস্ব প্রতিবেদকঃ
গাজীপুরের শ্রীপুরে পৌর শ্রমিকলীগের সাংগঠনিক সম্পাদক ফারুক হোসেনকে কুপিয়ে হত্যার ঘটনায় পাঁচজন চিহ্নিতসহ ২০ জনকে অভিযুক্ত করে হত্যা মামলা রুজু হয়েছে। বৃহষ্পতিবার রাত ১১টার দিকে মামলাটি দায়ের করেন নিহত ফারুক হোসেনের (২৬) বাবা হাফিজুল ইসলাম। কুপিয়ে তার দুই হাত বিচ্ছিন্ন করায় অতিরিক্ত রক্তক্ষরনে তার মৃত্যু হয়।

অভিযুক্তরা হলেন কেওয়া পশ্চিমখন্ড এলাকার জালাল উদ্দিনের ছেলে সুমন মিয়া (৩০), সোহেল রানা (২৪), আলী হোসেনের ছেলে সাদ্দাম (২৫), বহেরারচালা গ্রামের মৃত শাহজাহান মিয়ার ছেলে সোহেল রানা (২৫) ও কায়িাকৈর উপজেলার কড়িচালা এলাকার মোবারক হোসেনের ছেলে বাবুল মিয়া (৪০) ও অজ্ঞাতনামা ১৪/১৫ জন।

প্রসঙ্গত, গাজীপুরের শ্রীপুর পৌর শহরের কড়ইতলা সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সামনে বৃহস্পতিবার সকাল ১০টায় কুনুই থেকে বিচ্ছিন্নের পর ফারুক হোসেনকে হত্যা করা হয়েছে বলে মামলার বিবরণে উল্লেখ করা হয়। নিহত যুবক ফারুক হোসেন (২৬) শ্রীপুর পৌর শ্রমিকলীগের সাংগঠনিক সম্পাদক। ঝুট ব্যবসাকে কেন্দ্র করে ও পূর্ব শত্রুতার জেরে হত্যাকান্ডটি ঘটেছে বলে নিহতের পরিবার ও স্থানীয় সুত্রে জানা গেছে। শ্রীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাবেদুল ইসলাম বলেন, মামলায় চিহ্নিত পাঁচজন ছাড়া আরও ১৫জনকে অভিযুক্ত করা হয়েছে। তাদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

মন্তব্য

মন্তব্য