শ্রীপুরে নারীসহ ৫ মাদক ব্যবসায়ী আটক

সাইফুল আলম সুমন,নিজস্ব প্রতিবেদকঃ
গাজীপুরের শ্রীপুরে বিভিন্ন এলাকা থেকে অভিযান চালিয়ে নারীসহ ৫ মাদক ব্যবসায়ী কে আটক করেছে শ্রীপুর থানা পুলিশ। সোমবার দিবাগত রাতে শ্রীপুর থানার এসআই মোস্তাফিজুর রহমানসহ পুলিশের একটি দল গোপন সংবাদের ভিত্তিতে ১ কেজি গাঁজা ও ১৫০ পিচ ইয়াবাসহ তাদের কে আটক করা হয়।

আটকৃতরা হলেন, শ্রীপুর পৌর এলাকার উজিলাব গ্রামের আবুল হোসেনের স্ত্রী আকলীমা আক্তার (৩৫) তার বাড়ি থেকে ১ কেজি গাঁজাসহ আটক করা হয়। ভাংনাহাটি গ্রামের জহিরুল ইসলামের ছেলে সমুন মিয়া (২৫) কাছ থেকে ২০ পিচ ইয়াবা, মাওনা উত্তর পাড়া গ্রামের মৃত দুলাল মিয়ার ছেলে মনির হোসেন(৩০) কাছ থেকে ২০ পিচ ইয়াবা, উপজেলার গজারিয়া এলাকার কুড়াল পাড়া গ্রামের মৃত আহসান উদ্দিনের ছেলে সোহেল মিয়া (২৫) তার কাছ থেকে ১০ পিচ ইয়াবাসহ আটক করা হয়। পরে সোমবার গভীর রাতে এসআই আব্দুল মোমিন পিপিএম ও এখলাস উদ্দিন ১০০ পিচ ইয়াবাসহ বরমী বরকুল মোল্লাহ মার্কেটের সামনে থেকে ময়মনসিংহ জেলার পাগলা থানার পাতলাশী গ্রামের সমুন মিয়া পলাশ (২৫) আটক করা হয়।

এ ব্যাপারে শ্রীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাবেদুল ইসলাম জানান, মাদক বিরোধীর ধারাবাহিক অভিযানের অংশ হিসেবে মাদক ব্যবসায়ীদের আটক করা হয়েছে। তাদের বিরুদ্ধে প্রত্যেকের নামে পৃথক পৃথক মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা হয়েছে। আসামীদের কে মঙ্গলবার দুপুরে গাজীপুর আদালতে প্রেরন করা হয়েছে।

মন্তব্য

মন্তব্য