তিতাসের রঘুনাথপুরে সীমানা নিয়ে বিরোধের জের ধরে হামলা:আহত ২

হালিম সৈকত,কুমিল্লা ..//
কুমিল্লার তিতাস উপজেলার রঘুনাথপুরে জমির সীমানা নিয়ে প্রতিবেশির উপর অতর্কিত হামলা করেছে জাহাঙ্গীর আলম ওরফে কালা, আলমগীর হোসেন, হাসান মিয়া, শাহ আলম ও রোশনা বেগমসহ আরও ২/৩ জন।
গত ২ অক্টোবর সকাল ৮টায় দুধ বিক্রির জন্য বাজারে যাচ্ছিল হালিমা বেগমের স্বামী রাজ মিয়া (৫০)। পথিমধ্যে জাহাঙ্গীর আলম ওরফে কালা ও আলমগীর হোসেনের নেতৃত্বে তার উপর অতর্কিত হামলা চালায় একদল সংর্ঘবদ্ধচক্র। হামলায় রাজ মিয়ার হাত মারাত্মক ফুলা জখম হয়। বর্তমানে সে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি রয়েছে।
পরে বাড়ি থেকে রাজ মিয়ার ভাতিজি লাকি আক্তার তাকে বাঁচাতে আসলে তাকে দা দিয়ে কুপিয়ে মারাত্মক আহত করে। দায়ের কোপে তার নাক কেটে মারাত্মক জখম হয়। বর্তমানে সে কুমিল্লা সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।
এই বিষয়ে তিতাস থানায় হালিমা বেগম বাদী হয়ে একটি অভিযোগ করেছেন। আসামী করা হয়েছে শাহ আলমের ছেলে জাহাঙ্গীর আলম ওরফে কালা, আলমগীর হোসেন, হাসান মিয়া, আক্কাস আলীর ছেলে শাহ আলম ও শাহ আলমের স্ত্রী রোশনা বেগমসহ আরও ২/৩ জনকে।
জানা যায় ক্ষেতের সীমানা এবং কচুরিপানা নিয়ে বেশ কিছু দিন যাবত তাদের মধ্যে বিরোধ চলে আসছিল। এ নিয়ে কথা কাটাকাটির এক পর্যায়ে এই হামলার ঘটনা ঘটে।
আসামী পক্ষ বাদী পক্ষের বিরুদ্ধে পূর্বে কয়েকটি মামলা করে তাদেরকে হয়রানি করছে বলে জানান আহত লাকি আক্তারের স্বামী দিদার মিয়া। স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ বিরোধ মিমাংসার চেষ্টা করছেন বলে জানা যায়।

মন্তব্য

মন্তব্য