বাউফলে উপনির্বাচন: গ্রেফতার- ১

 

মো:ফিরোজ বাউফল প্রতিনিধিঃ
পটুয়াখালী বাউফলের নওমালা ইউনিয়ন পরিষদ সদস্য পদের উপনির্বাচনে জাল ভোট দেওয়ার অপরাধে ১জনকে গ্রেফতার করেছে পুলিশ। গতকাল বুধবার সংশ্লিষ্ট ইউপির ২নং ওয়ার্ড থেকে তাকে গ্রেফতার করা হয়।
জানাগেছে, উপজেলার নওমালা ইউনিয়ন পরিষদ সদস্য আবদুল হক ওঝা চলতি বছরের জুলাই মাসে স্ট্রক করে ১৩ জুলাই চিকিৎস্যাধীন অবস্থায় বরিশাল শেরই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে মারা যান। সরকারি বিধি মোতাবেক শূন্য পদটিতে বুধবার সকাল ৮টা থেকে শুরু হয়ে বিকাল ৪টা পর্যন্ত ভোট গ্রহন চলে। নির্বাচনে মোঃ সোহাগ ওঝা আপেল মার্কা নিয়ে ৪৮৩ ভোট পেয়ে নির্বাচিত হন।
বেলা ১১টার দিকে পার্শ্ববতী ওয়ার্ডের দেলোয়ার মৃধার পুত্র রাহাত মৃধা জাল ভোট দেওয়ার জন্য ক্যাম্পে প্রবেশ করেন। এই সময় ফুটবল প্রার্থীর এজেন্টসহ অন্যান্য এজেন্টরা প্রিজাইটিং অফিসার আরাফাত হোসেনকে জানালে তিনি রাহাতকে পুলিশের হাতে তুলে দেন। পরে উপজেলা নির্বাহী অফিসার পিজুস চন্দ্র দে ভ্রাম্যমান আদালত বসিয়ে গ্রেফতারকৃতকে ১৫দিনের সাজা দিয়ে জেল হাজতে প্রেরণ করেন। উল্লেখ্য, আসনটিতে পুরষ ভোটার ৮২৯ ও মহিলা ভোটার ৮৬৪ জন। বাউফল থানার অফিসার ইনচার্জ মোস্তাফিজুর রহমান খন্দকার জানান, সুষ্ঠু ভাবে ভোট গ্রহনের জন্য র‌্যাব পুলিশ ও আনসার বিজিপির সদস্যরা নিয়োজিত রয়েছে।

মন্তব্য

মন্তব্য