বাহাদুরসাদী ইউনিয়নে ১ নং ওয়ার্ডে উপ-নির্বাচন বুধবার

কালীগঞ্জ (গাজীপুর) প্রতিনিধি //
কালীগঞ্জ উপজেলার বাহাদুরসাদী ইউনিয়নের সংরক্ষিত ১ নং ওয়ার্ডের সদস্য পদে উপ-নির্বাচন আগামীকাল বুধবার ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে। সংরক্ষিত ১ নং ওয়ার্ডে নারী-পুরুষ মিলে ৬১২৯ জন ভোটার রয়েছে। তিনটি ভোট কেন্দ্রে বেগম রাবেয়া আহমেদ উচ্চ বিদ্যালয়, বাহাদুরসাদী সরকারি প্রাথমিক বিদ্যালয় ও দক্ষিণবাগ সরকারি প্রাথমিক বিদ্যালয়ে ভোটাররা তাদের ভোট প্রদান করবে। ৫ জন মহিলা প্রার্থী সংরক্ষিত সদস্য পদে প্রতিদ্ব›িদ্বতা করছেন। প্রার্থীরা হলেন- অনিতা রানী দাস (সূর্যমুখী ফুল), নাজমা বেগম (বক), মিলি বেগম (মাইক), মোসা. নিলুফা ইয়াসমিন (তালগাছ), মোসা. মনোয়ারা বেগম (কলম)।
কালীগঞ্জ উপজেলা নির্বাচন অফিস সূত্রে জানা যায়, গত ৩০ এপ্রিল ১ নং সংরক্ষিত ওয়ার্ডের মহিলা সদস্য সেলিনা আক্তার মৃত্যুবরণ করলে আসনটি শূন্য হয়ে পড়ে। নির্বাচন কমিশন সচিবালয় কর্তৃক ১ সেপ্টেম্বর স্থানীয় সরকার (ইউনিয়ন পরিষদ) নির্বাচন বিধিমালা -২০১০ এর ৫ বিধি অনুযায়ী গাজীপুর জেলার কালীগঞ্জ উপজেলার বাহাদুরসাদী ইউনিয়ন পরিষদের ১ নং সংরক্ষিত ওয়ার্ডের সদস্য পদে উপ-নির্বাচন সময় সূচী ধার্য্য করে প্রজ্ঞাপন জারি করা হয়। সেই প্রেক্ষিতে উপ-নির্বাচনে মনোনয়নপত্র দাখিলের তারিখ ছিল ৯ সেপ্টেম্বর, মনোনয়নপত্র বাছাইয়ের হয়েছে ১০ সেপ্টেম্বর ও প্রার্থিতা প্রত্যাহারের সময় ছিল ১৭ সেপ্টেম্বর এবং ভোট গ্রহণ অনুষ্ঠান ধার্য্য হয় ৩ অক্টোবর বুধবার।
কালীগঞ্জ উপজেলা নির্বাচন অফিসার ফারিজা নুর জানান, ভোট গ্রহণের যাবতীয় প্রস্তুতি সম্পন্ন হয়েছে। বুধবার সকাল ৮ টা হতে বিকেল ৪ টা পর্যন্ত তিনটি কেন্দ্রে ভোটাররা তাদের ভোট প্রদান করবে।

মন্তব্য

মন্তব্য