শেখ হাসিনার জন্মদিন উপলক্ষে ময়মনসিংহ সমাবেশ, র‌্যালী ও আলোচনা

ইব্রাহিম মুকুট: বঙ্গবন্ধু কন্যা, দেশরত্ন, মানবতার নেত্রী ও বাংলাদেশের উন্নয়নের প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭২তম জন্মদিন উপলক্ষে ময়মনসিংহ মহানগর আওয়ামীলীগের উদ্যোগে সমাবেশ র‌্যালী ও কেক কাটা কর্মসূচী পালিত হয়েছে।
শুক্রবার বিকালে রেলওয়ে কৃষ্ণচূড়া চত্বরে মহানগর আওয়ামীলীগ আয়োজিত কর্মসূচি শুরু হয়। বেলুন ও পায়রা উড়িয়ে র‌্যালী উদ্বোধন করা হয়। র‌্যালীটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে টাউনহল মোড়ে গিয়ে শেষ হয়।মহানগর সভাপতি এহতেশামূল আলম বলেন-‘৭৫ এর ১৫ই আগষ্ট হত্যাযজ্ঞে সাথে জড়িত,২১ আগষ্ট গ্রেনেড হামলার সাথে জড়িত মহানগর আওয়ামী-লীগ তাদেরকে প্রতিহত করার জন্য সবসময় প্রস্তুত আছে। ষড়যন্ত্রকারী কোন ঐক্যজোট নেতাকে ময়মনসিংহে প্রবেশ করতে দেওয়া হবেনা’। এসময় দেশ ও জাতির স¤্রীদ্ধি কামনা করে মোনাজাত করা হয়। জেলা পরিষদের চেয়াম্যান ইউসুফ খান পাঠান বলেন- দল যাকেই মনোনয়ন দেয় আমরা ঐক্যবদ্ধভাবে নৌকায় ভোট দিয়ে আওয়ামী-লীগ সরকারকে আবার ক্ষমতায় আনব।
পরে কেক কেটে ও মোনাজাত করে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭২তম জন্মদিন পালন করা হয।
এ সময় মহানগর আওয়ামীলীগ সভাপতি আলহাজ্জ্ব এহতেশামুল আলম, জেলা পরিষদ চেয়ারম্যান অধ্যাপক ইউসুফ খান পাঠান, কাউন্সিলর তাজুল আলম, মহিলা আওয়ামীলীগ নেত্রী আনোয়ারা খাতুন, গাজী গ্রুপের সোল ডিস্ট্রিবিউটর জহিরুল ইসলাম আকন্দ লিটন। অনুষ্ঠান পরিচালনা করেন মহানগন আওয়ামী-লীগের সাংগঠনিক সম্পাদক আনোয়ার-উল-হক রিপন।

মন্তব্য

মন্তব্য