কুমিল্লায় ফ্রেন্ডস ক্লাবের প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন উদযাপন

কুমিল্লা প্রতিনিধি //
কুমিল্লায় সামাজিক সাংস্কৃতিক সংগঠন ফ্রেন্ডস ক্লাবের সদর উপজেলা শাখার উদ্যোগে পালিত হয়েছে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্য তনয়া, বাঙ্গালি জাতির আশার প্রদীপ, গণতন্ত্রের মানসকন্যা, জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭২তম জন্মদিন। আজ ২৮ সেপ্টেম্বর সন্ধ্যায় কেক কেটে পালন করা হয়েছে কুমিল্লার একটি অভিজাত রেস্টুরেন্টে।
এ সময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা যুবলীগ নেতা মোস্তফা কামাল মোস্তাফিজ। প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন ফ্রেন্ডস ক্লাবের কেন্দ্রীয় সভাপতি ও প্রতিষ্ঠাতা সাংবাদিক হালিম সৈকত। সভাপতিত্ব করেন সদর উপজেলা শাখার সদস্য সচিব ফয়সাল সরকার। উপস্থিত ছিলেন শরীফুল ইসলাম, আজাদ সরকার লিটন, মিল্টন রায়, কবি জীবন সরকার, শাহীন আলম, এম আর রানা, রিয়াজ উদ্দিন রানা, ফয়সাল সরকার ও নীলাঞ্জন দাস প্রমুখ।
১৯৪৭ সালের এই দিনে গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় তিনি জন্মগ্রহণ করেন। তিনি জাতির জনকের জ্যেষ্ঠ সন্তান। ১৯৭৫ সালের ১৫ আগস্ট রাতে তাঁর পরিবারের সকল সদস্যকে ঘাতকরা গুলি করে হত্যা করে। তিনি এবং তাঁর ছোট বোন শেখ রেহানা বিদেশে থাকায় বেঁচে যান।
বর্তমানে তিনি তৃতীয়বারের মতো রাষ্ট্র ক্ষমতায় রয়েছেন। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ এগিয়ে যাচ্ছে দ্রæত গতিতে। শেখ হাসিনা ইতোমধ্যে বাংলাদেশকে একটি উন্নয়নের রোল মডেল হিসেবে বিশে^র দরবারে পরিচিত করেছেন।
শেখ হাসিনা বর্তমানে জাতিসংঘের সাধারণ পরিষদের ৭৩তম অধিবেশনে যোগদান উপলক্ষে যুক্তরাষ্ট্রে অবস্থান করছেন।

মন্তব্য

মন্তব্য