কালীগঞ্জে বজ্রপাতে দুইজন নিহত

কালীগঞ্জ (গাজীপুর) প্রতিনিধি
কালীগঞ্জে বেলাই বিলে নৌকা দিয়ে মাছ ধরার সময় প্রচÐ বজ্রপাতের শিকার হয়ে দুইজন নিহত হওয়ার খবর পাওয়া গেছে। ঘটনাটি ঘটেছে সোমবার রাত আনুমানিক আড়াইটায় বেলাই বিলে। নিহতরা হলেন- জাঙ্গালিয়া ইউনিয়নের পুনসহি গ্রামের হান্নান শেখের ছেলে মো. মামুন শেখ (৩২) ও মৃত নুরুল ইসলাম খানের ছেলে মো. তাজুল ইসলাম খান (৫৫)। কালীগঞ্জ থানার ওসি (তদন্ত) খান মো. আবুল কাশেম পিপিএম বজ্রপাতে দুইজন নিহত হওয়ার বিষয়টি নিশ্চিত করেছেন।
এলাকাবাসী জানায়, প্রতিদিনের মতো মামুন ও তাজুল সোমবার রাতে বেলাই বিলে মাছ ধরতে যায়। রাতে প্রচÐ ঝড় হলে তারা বেলাই বিলের একটি উচু ডাঙ্গার গাছের নিচে আশ্রয় নেয়। পরবর্তী ঝড় থেমে গেলে তারা নৌকা নিয়ে বাড়ির উদ্দেশ্যে রওনা দিলে বিকট শব্দে বজ্রপাত হতে থাকে। কিছুর দূর যাওয়ার পর তাদের নিকটে বজ্রপাত হলে তারা দুইজন নৌকা থেকে পানিতে পড়ে যায়।
গতকাল মঙ্গলবার সকালে স্থানীয়রা মামুন ও তাজুলকে পানি থেকে মৃত অবস্থায় উদ্ধার করেন। এই ঘটনায় এলাকায় শোকের মাতম বইছে। নিহত তাজুল ইসলামের দুই মেয়ে ও এক ছেলে সন্তান রয়েছে। আর মামুন অবিবাহিত। যোহর বাদ পুনসহি জামে মসজিদ প্রাঙ্গনে নিহতদের নামাজের জানাযা শেষে পারিবারিক গোরস্থানে তাদের দাফন সম্পন্ন হয়।

মন্তব্য

মন্তব্য