বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়ার জন্য সকলকে নিয়ে কাজ করতে চাই ………পুলিশ সুপার শামসুন্নাহার পিপিএম

 

কালীগঞ্জ (গাজীপুর) প্রতিনিধি //

বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়ার জন্য সকলকে নিয়ে কাজ করতে চাই। মাদক ব্যবসায়ী ও মাদকাসক্তদের বিরুদ্ধে সকলকে সোচ্চার হতে হবে। মাদক ব্যবসায়ীকে কেউ আশ্রয় দিলে তার বিরুদ্ধে যথাযথ ব্যবস্থা নেয়া হবে। প্রতিটি ওয়ার্ডে ১৫ সদস্য বিশিষ্ট কমিটি করে মাদক, নারী নির্যাতন ও জঙ্গিবাদ বিরুদ্ধে ফুটবল টুর্নামেন্টের আয়োজনের উদ্যোগ গ্রহণ । ২০৪১ সালের মধ্যে উন্নত দেশ গড়ার লক্ষ্যে যেই সকল বাধা আসবে তা মোকাবেলা করার জন্য সকলকে সজাগ থাকতে হবে। গতকাল রোববার সকালে কালীগঞ্জ থানার উদ্যোগে থানা প্রাঙ্গনে ‘পুলিশই জনতা জনতাই পুলিশ, চল যাই যুদ্ধে মাদকের বিরুদ্ধে’ প্রতিপাদ্য বিষয়কে সামনে রেখে ওপেন হাউজ ডে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে গাজীপুর জেলা পুলিশ সুপার শামসুন্নাহার এসব কথা বলেন।

তিনি আরো বলেন, কালীগঞ্জকে মাদক নির্মূল করার জন্য সকল প্রকার ব্যবস্থা গ্রহণ করা হবে। সদা সর্বদা জনগনের সেবক হিসেবে কাজ করতে চাই। আপনাদের সাথে নিয়ে জনবান্ধব পুলিশিং কার্যক্রম করতে চাই। যেকোনো অপরাধীকে প্রমাণসহ আইনের হাতে তুলে দেয়ার আহবান জানান।

প্রধান অতিথি পুলিশ সুপার পুলিশদের  উদ্দেশ্য বলেন, কালীগঞ্জ থানায় পুলিশ সুপারের নামে একটি অভিযোগ বক্রা স্থাপন করতে হবে। প্রতি সাত দিন পরপর অভিযোগের প্রেক্ষিতে ব্যবস্থা গ্রহণ করা হবে।  জিরো টলারেন্স নিয়ে মাদক, নারী নির্যাতন ও জঙ্গিবাদ নির্মূল্যের জন্য কাজ করতে হবে। এলাকার মানুষ তাদের প্রত্যাশা অনুযায় সেবা পাচ্ছে কিনা তা জানার জন্য প্রতি মাসে ওপেন হাউজ ডে করার থানা পুলিশকে  তাগিদ দেন পুলিশ সুপার।

ওপেন হাউজ ডে অনুষ্ঠানটি পরিচালনা করেন কালীগঞ্জ থানা অফিসার ইনচার্জ (ওসি) মো. আবু বকর মিয়া। অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, কালীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) খন্দকার মু. মুশফিকুর রহমান, উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. মোয়াজ্জেম হোসেন পলাশ, জামালপুর ইউপি চেয়ারম্যান মাহবুবুর রহমান খান ফারুক মাষ্টার, বাহাদুরসাদী ইউপি চেয়ারম্যান শাহাবুদ্দীন আহমেদ, কালীগঞ্জ রিপোর্টার্স ইউনিটির সভাপতি মো. ইব্রাহীম খন্দকার, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি পরিমল চন্দ্র ঘোষ প্রমুখ।

এছাড়া ওপেন হাউজ ডে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, কালীগঞ্জ পৌর মেয়র মো. লুৎফুর রহমান, অতিরিক্ত পুলিশ সুপার (সার্কেল) পঙ্কজ দত্ত, প্রাণ আরএফএলের সিনিয়র জিএম কমান্ডার সামসুল  হক, বক্তারপুর ইউপি চেয়ারম্যান আতিকুর রহমান আকন্দ ফারুক, জাঙ্গালিয়া ইউপি চেয়ারম্যান গাজী সারোয়ার, কালীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি কামালউদ্দিন দেওয়ান, সাংগঠনিক সম্পাদক কাজী বশির আহমেদ ও দেলোয়ার হোসেন দুলাল, উপজেলা আওয়ামী লীগের সদস্য মাজেদুল ইসলাম সেলিম, উপজেলা যুবলীগের সভাপতি এসএম আলমগীর হোসেন, সাধারন সম্পাদক কাজী হারুন অর রশিদ টিপু, কালীগঞ্জ পৌর যুবলীগের সভাপতি মো. বাদল হোসেনসহ বিভিন্ন ইউনিয়ন পরিষদের মেম্বারগণ, শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষকবৃন্দ, সুশীল সমাজের নেতৃবৃন্দ, সাংবাদিকবৃন্দ, মহিলা আওয়ামী ও যুব মহিলা লীগ নেতৃবৃন্দ।

মন্তব্য

মন্তব্য