বাউফলে জামায়েতের প্রচারপত্র বিতরণের অভিযোগে ………………… শিক্ষককে পুলিশে সোপর্দ

মো:ফিরোজ বাউফল,(পটুয়াখালী) প্রতিনিধি // পটুয়াখালীর বাউফলে জামায়াত নেতা ঢাকা মহানগর দক্ষিনের সেক্রেটারী মু. শফিকুল ইসলাম মাসুদের পক্ষে প্রচারপত্র বিতরণ করার অভিযোগে গতকাল বুধবার সকালে মো. আহম্মদ উল্লাহ (৪৫) নামে এক মাদ্রাসার শিক্ষককে পুলিশে সোপর্দ করা হয়েছে। ওই শিক্ষক উপজেলার নাজিরপুর ইউনিয়নের ছয়হিস্যা বালিকা দাখিল মাদ্রাসার সহকারি মৌলভী ও জামায়েত কর্মী।
শিক্ষার্থী ও শিক্ষকদের সঙ্গে কথা বলে জানা গেছে,গতকাল সকাল সাড়ে ১০ টার দিকে নাজিরপুর ইউনিয়ন স্বেচ্ছাসেবকলীগ সভাপতি মো. সিরাজ সিকদার ও দুজন গ্রাাম পুলিশ ওই মাদরাসায় যান। এ সময়ে আহম্মদউল্লাহ শ্রেনি কক্ষে পাঠদানরত ছিলেন। পরে ওই শিক্ষককে শ্রেণিকক্ষ থেকে ডেকে এনে তাঁরা মোটরসাইকেল যোগে নাজিরপুর ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যানের কার্যালয়ে নিয়ে আসে। এরপর পুলিশে খবর দেন। পুলিশ গিয়ে তাকে থানায় নিয়ে আসে।
নাজিরপুর ইউপি চেয়ারম্যান মো. ইব্রাহিম ফারুক বলেন,‘ওই শিক্ষক শিক্ষার্থীদের মাঝে জামায়াতের প্রচারপত্র বিতরণ করেছেন। এতে স্থানীয় লোকজন ক্ষুদ্ধ হয়ে তাঁকে আটক করে তাঁর কাছে নিয়ে এসেছে। পরে পুলিশের হাতে সোপর্দ করা হয়। বাউফল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মনিরুল ইসলাম বলেন,‘জামায়াত নেতার প্রচারপত্র বিতরণের কথা তিনি (শিক্ষক) স্বীকার করেছেন।তাঁর বিরুদ্ধে মামলার প্রস্তুতি চলছে। বৃহস্পতিবার তাঁকে আদালতে সোপর্দ করা হবে।’

 

মন্তব্য

মন্তব্য