গাজীপুর খান মডেল স্কুল এন্ড কলেজকে সরকারি করায় প্রধানমন্ত্রীকে অভিনন্দন জানিয়ে শোভাযাত্রা

হালিম সৈকত,কুমিল্লা //
তিতাস উপজেলার গাজীপুর খান মডেল স্কুল এন্ড কলেজকে সরকারী করন করায়, ১৬ সেপ্টেম্বর রোবার সকালে কলেজ ক্যাম্পাস থেকে প্রতিষ্ঠানের সভাপতি মোঃ সারওয়ার হোসেন বাবু ও অধ্যক্ষ আব্দুল বাতেন এর নেতৃত্বে মাননীয় প্রধান মন্ত্রী শেখ হাসিনাকে অভিনন্দন জানিয়ে একটি বিরাট শোভা যাত্রা বের হয়।
পরে কলেজের ২০১৮ সালের একাদশ শ্রেনীর শিক্ষার্থীদের নবীন বরণ অনুষ্ঠান কলেজের নিজস্ব মাঠে অনুষ্ঠিত হয়।
অধ্যক্ষ আব্দুল বাতেন এর সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন ঢাকা দক্ষিন সিটি কর্পোরেশন এর কাউন্সিলর মোঃ আনিসুর রহমান সরকার। এছাড়া বিশেষ অতিথি কলেজ গভর্নিং বডির সদস্য,শিক্ষক মন্ডলী ও শিক্ষার্থীরা বক্তব্য রাখেন। এর আগে শিক্ষার্থীরা অতিথি বৃন্দকে ফুল দিয়ে বরণ ও নতুন শিক্ষার্থীদের একই ভাবে বরণ করেন। সবশেষে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানে সঙ্গীত পরিবেশিত হয়।
জানা যায় সারওয়ার হোসেন বাবু সভাপতি হওয়ার পর তার ঐকান্তিক প্রচেষ্টায় প্রতিষ্ঠানটিকে জাতীয়করণের আওতায় আনতে পেরেছেন। তিতাসে আরও একটি কলেজ (মেহনাজ হোসে মিম কলেজ) জাতীয়করণ হওয়ায় বিষয়টি নিয়ে বেশ বেগ পেতে হয়েছে। তবুও সারওয়ার বাবুর আন্তরিকতার কারণেই সম্ভব হয়েছে বলে অভিমত ব্যক্ত করেন শিক্ষক-শিক্ষিকা ও সাধারণ জনগণ।
সর্বোপুরি মাননীয় প্রধানমন্ত্রীর স্বদিচ্ছার কারণেই কলেজটি সরকারি হয়েছে বলে মনে করেন সারওয়ার হোসেন বাবু। তিনি আগামী জাতীয় নির্বাচনে নোৗকার মাঝি হয়ে তাঁর উন্নয়ন প্রচেষ্টা অব্যাহত রাখতে চান বলে প্রধিনিধিকে জানান।

মন্তব্য

মন্তব্য