চকোরিয়ার বাস-ম্যাজিক গাড়ির মুখোমুখী সংঘর্ষ,নিহত ৬

রাসেল তালুকদার // কক্সবাজারের চকরিয়া উপজেলার বরইতলই রাস্তারমাথা এলাকায় স্টারলাইন বাস ও ম্যাজিক গাড়ির মুখোমুখী সংঘর্ষে ছয়জন নিহত হয়েছে। আহত হয়েছে আরো তিন। মঙ্গলবার সকাল ১১টার দিকে এই ভয়াবহ দুর্ঘটনা ঘটে।

নিহতদের মধ্যে তিনজনের পরিচয় পাওয়া গেছে। তারা হলেন- ম্যাজিক গাড়ির চালক লোহাগড়া আধুনগর স্টেশন এলাকার আহামদ হোসেনের পুত্র খাইর আহামদ (৩০), হারবাং লালব্রিজ এলাকার মঞ্জুরের পুত্র জহির আহমদ (৩২) ও হারবাং পাহাড়তলী এলাকার সাইফুল আলমের পুত্র আবুল কাশেম (২২)। নিহত অন্য তিনজনের পরিচয় এখানো পাওয়া যায়নি। আহতদের বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়েছে।

চিরিঙ্গা হাইওয়ে পুলিশের উপ-পরিদর্শক (এসআই) নাসির উদ্দীন বিষয়টি নিশ্চিত করেছেন। এই ঘটনায় আহত হয়েছে আরো তিন মহিলা।

প্রত্যক্ষদর্শীরা জানান, কক্সবাজার মুখী স্টারলাইন বাসটির সাথে বিপরীত থেকে যাওয়া ম্যাজিক গাড়িটি মুখোমুখী সংঘর্ষ হয়। ফলে ম্যাজিক গাড়িটি ধুমড়ে-মুচড়ে যায়। এতে ছয়জন যাত্রী ঘটনাস্থলেই মারা যায়। আহত হয় তিনজন। নিহত ও আহত সবাই ম্যাজিক গাড়ির যাত্রী বলে ধারণা করা হচ্ছে।

চিরিংগা হাইওয়ে পুলিশ ফাড়ির বারপ্রাপ্ত ইনচার্জ (এসআই) খলিলুর রহমান জানিয়েছেন, স্টার লাইন বাস ও ছাড়পোকা ম্যাজিক মুখোমুখি সংঘর্ষে নিহত ৬জনের লাশ উদ্ধার করে পুলিশ ফাড়িতে আনা হয়েছে। তবে লাশের সনাক্ত না হওয়া ৩জনই নারী। লাশ সনাক্ত করে স্বস্ব পরিবারের কাছে হস্তান্তর করা হবে। দূর্ঘটনা পতিত গাড়ী দুটি জব্দ করা হয়েছে।

মন্তব্য

মন্তব্য