গাজীপুরে র‌্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ মাদক বিক্রেতা নিহত

নিজস্ব প্রতিবেদক,
গাজীপুরের টঙ্গীতে কথিত বন্দুকযুদ্ধে এক যুবক মারা গেছেন। সোমবার (১৭ আগস্ট) দিবাগত রাত তিনটার দিকে টঙ্গীর প্রত্যাশা মাঠ এলাকায় এ ঘটনা ঘটে বলে র‌্যাব জানিয়েছে। ঘটনাস্থল থেকে চার রাউন্ড গুলিসহ একটি বিদেশি পিস্তল, ইয়াবা ও ফেনসিডিল উদ্ধার করা হয়েছে। নিহত শরিফ (৩০) মাদক ব্যবসায়ী ছিল বলে র‌্যাব দাবি করেছে।

র‌্যাব-১ এর উপ অধিনায়ক ইশতিয়াক আহমেদ জানান, সোমবার রাতে টঙ্গীর প্রত্যাশা মাঠ এলাকায় পাঁচ ছয়জন যুবক সন্ত্রাসী কার্যক্রমে অংশ নিতে একত্রিত হয়েছে এমন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১ এর একটি টহল দল সেখানে অভিযান চালায়। এসময় র‌্যাবের উপস্থিতি টের পেয়ে সন্দেহভাজন যুবকরা র‌্যাব সদস্যদের লক্ষ্য করে গুলি ছুড়ে। র‌্যাবও আত্মরক্ষার্থে পাল্টা গুলি ছুড়লে তারা পালিয়ে যায়। পরে ঘটনাস্থলে আনুমানিক ৩০ বছর বয়েসি ওই যুবককে গুলিবিদ্ধ অবস্থায় পাওয়া যায়। র‌্যাব সদস্যরা তাকে উদ্ধার করে টঙ্গী শহীদ আহসান উল্লাহ মাস্টার জেনারেল হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

র‌্যাব-১ এর সহকারী পুলিশ সুপার মো. হানিফ জানান, নিহত শরিফ রাজধানীর তুরাগ থানা এলাকার বাসিন্দা। নিহতের লাশ ময়নাতদন্তের জন্য গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে রাখা হয়েছে।

মন্তব্য

মন্তব্য