বাউফলে দরিদ্র পরিবারে মধ্যে ছাগল ও ঢেউটিন বিতরন

মো:ফিরোজ,বাউফল প্রতিনিধিঃ পটুয়াখালীর বাউফলে দরিদ্র পরিবারের মধ্যে ছাগল ও ঢেউটিন বিতরন করেছে উন্নয়ন সংস্থা পল্লী লাইফ ডেভেলপমেন্ট সোসাইটি (পিএলডিএস)। আজ সকালে উপজেলার কনকদিয়া ইউনিয়ন পরিষদ ভবনে ইউনিয়ন আওয়ামীলীগের সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোঃ শাহজাহান খানের সভাপতিত্বে আমিরাবাদ গ্রামে আনুষ্ঠানিকভাবে এ ছাগল ও ঢেউটিন বিতরন করেন কান্ট্রি ডিরেক্টর ফাতিহীন এম রহমান। এ সময় উপস্থিত ছিলেন স্থানীয় ইউপি সদস্যসহ গন্যমান্য ব্যক্তিবর্গ।
সংস্থার কান্ট্রি ডিরেক্টর জানান, পিএলডিএস আর্থিক সহযোগিতা ফ্লড রিহ্যাবিলিটিশন প্রোগ্রাম-২০১৮ আওতায় দরিদ্র পরিবারকে আর্থিকভাবে স্বাবলম্বী করার জন্য এলাকার ১৩ জন হত দরিদ্র পরিবার বাছাই করে বকনী ছাগল ও ১৩ বান ঢেউটিন বিতরন করা হয়। এবং পবিত্র ঈদুল আযহা উপলক্ষে ওই এলাকার হতদরিদ্র পরিবারের মধ্যে যারা কোরবানী দিতে পারবে না তাদের জন্য কোরবানী দেয়ার প্রতিশ্রæতি ব্যক্ত করেন।
তিনি আরো জানান, পল্লী লাইফ ডেভেলপমেন্ট সোসাাইটি, ইন্টারন্যাশনাল একটি স্বেচ্ছাসেবী উন্নয়ন সংস্থা। ২০০৯ সাল থেকে বাংলাদেশের ঢাকাসহ প্রত্যন্ত অঞ্চলসমূহে ডিপ-টিউবওয়েল, কম্পিউটার প্রশিক্ষন, যে কোন ধরনের সাহায্য, সচেতনতা কার্যক্রম, সভা-সেমিনার এবং দক্ষতামূলক কার্যক্রম প্রশিক্ষণ প্রদান করা হয়ে থাকে।

মন্তব্য

মন্তব্য