অবৈধভাবে গর্জে উঠা শতাধিক দোকান ভ্রাম্যমাণ আদালতের অভিযানে উচ্ছেদ

চট্টগ্রাম সাতকানিয়া প্রতিনিধমো ইদ্রিস সাকিল :-অদ্য ১৮/০৮/২০১৮ তারিখ ,শনিবার,
দক্ষিণ চট্টগ্রামের একমাত্র বাণিজ্যিক কেন্দ্র সাতকানিয়া কেরানীহাট। তার মধ্যে রাস্তার দুইপাশে অবৈধভাবে গর্জে উঠা ভাসমান শতাধিক দোকান নির্বাহী ম্যাজিস্ট্রেট দিপংকর তৎচ্যাংগার নেতৃত্বে উচ্ছেদ করা হয় বলে খবর পাওয়া গেছে।
১৮আগস্ট শনিবার বিকাল ৩.৩০ মিনিটের দিকে সাতকানিয়া উপজেলার কেরানি হাটে এ উচ্ছেদ অভিযান সম্পন্ন হয়।জানা যায়,সাতকানিয়ার কেরানিহাটে দীর্ঘদিন ধরে রাস্তার দুইপাশে যান চলাচল ও পথচারীদের যাতায়াতের পথ দখল করে অবৈধভাবে গর্জে উঠা ভাসমান দোকানগুলির কারণে যান চলাচল ও পথচারীদের প্রতিনিয়ত সমস্য হচ্ছে। যেকোন সময় গঠতে পারে মারত্নক দুর্ঘটনা।
কিছু সার্থন্বষী মহল প্রভাব খাটিয়ে তাদের কাছ থেকে মাসিক বাড়া নিয়ে অবৈধভাবে ভাসমান দোকানগুলি বসানো হয়েছে বলে জানা জায় নাম প্রকাশে অনৈচ্ছুক এক ভাসমান দোকানদার জানান।এ উচ্ছেদ অভিযানে নির্বাহী ম্যাজিস্ট্রেট দিপংকর তৎচ্যাংগার নেতৃত্বে অন্যান্যদের মধ্যে উপস্থিত থেকে তাকে সহযোগীতা করেন সাতকানিয়া থানার এস আই রেখা প্রভা দে,এস আই মাহমুদুল হক করিম ও এস আই
আমিরুলসহ পুলিশের সঙ্গীয় ফোর্স।
এব্যাপারে অভিযানে নেতৃত্ব দেওয়া নির্বাহী ম্যজিস্ট্রে দিপংকর তৎচ্যাংগা বলেন,অবৈধ দখলদারদের বিরোদ্ধে এঅভিযান অব্যাহত থাকবে বলে জনান তিনি ।

মন্তব্য

মন্তব্য