শ্রীপুরে বিনা প্রতিদ্বন্দিতায় চতুর্থবারের মতো সভাপতি এড.ফরিদ

সাইফুল আলম সুমন,নিজস্ব প্রতিবেদকঃ
গাজীপুরের শ্রীপুরের অন্যতম বিদ্যাপীঠ মাওনা বহুমুখী উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটি নির্বাচনে বাংলাদেশ কেন্দ্রিয় আওয়ামী যুবলীগের কার্যনিাবহী সংসদের সহ-সম্পাদক সুপ্রিম কোর্টের আইনজীবি এড.হারুন-অর রশিদ ফরিদ বিনা প্রতিদ্বন্দিতায় চতুর্থবারের মত সভাপতি নির্বাচিত হয়েছেন।গত সোমবার বিদ্যালয় ম্যানেজিং কমিটিতে অভিভাবক প্রতিনিধি পদে নির্বাচন অনুষ্ঠিত হয়েছে।অভিভাবক প্রতিনিধি পদে মোট ৭ জন প্রার্থী প্রতিদ্বন্দিতা করে। শেখ জাকারিয়া রুবেল ৬৫৯ ভোট পেয়ে প্রথম স্থান অধিকার করেন এবং যথাক্রমে রুহুল আমিন ৬৩৩ ভোট,ফিরোজ আল মামুন ৫৮০ ভোট,শামীম ওসমান ৫২৫ ভোট পেয়ে নির্বাচিত হন।

ভোট গনণাশেষে প্রিজাইডিং অফিসার শ্রীপুর উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার সাইফুল ইসলাম ফলাফল ঘোষণা করেন।বিনা প্রতিদ্বন্ধিতায় আরো যারা নির্বাচিত হলেন মহিলা সংরক্ষিত পদে সেলিনা বেগম,দাতা পদে আলী আজগর বি.কম এবং শিক্ষক প্রতিনিধি পদে আলাল উদ্দিন,আমানউল্লাহ শেখ ও মাহমুদা আক্তার।
মঙ্গলবার বিকাল ৩ টায় বিদ্যালয়ের অফিস কক্ষে প্রিজাইডিং অফিসার শ্রীপুর উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার সাইফুল ইসলামের সভাপতিত্বে নির্বাচিত সদস্যেরদেরকে নিয়ে প্রথম সভা অনুষ্ঠিত হয় এবং বিনা প্রতিদ্বন্দিতায় এড.হারুন অর-রশিদ ফরিদকে সভাপতি ঘোষণা করা হয়।

নব নির্বাচিত সভাপতি বলেন,অভিভাবক ও প্রতিনিধিদের প্রত্যাশা পূরনে আবারো সভাপতি নির্বাচিত হয়েছেন। বিগত দিনের উন্নয়নের ধারাবাহিকতা বজায় রাখার জন্য সকলের সহযোগিতা কামনা করেন।

মন্তব্য

মন্তব্য