শ্রীপুরে খোঁজেখানী মাদ্রাসায় শিক্ষক লাঞ্ছনার প্রতিবাদে শিক্ষার্থীদের ক্লাস বর্জন॥

সাইফুল আলম সুমন,নিজস্ব প্রতিবেদক:

গাজীপুরের শ্রীপুর খোজেখানী আয়েশা (রা:) বালিকা মাদ্রাসার শিক্ষার্থীরা ক্লাস বর্জন করে শিক্ষক লাঞ্ছনার প্রতিবাদ জানিয়েছে। সোমবার দুপুর ২টায় শিক্ষার্থীরা গোসিঙ্গা ইউনিয়ন পরিষদের সামনে মানববন্ধন করে অভিযুক্ত রজব আলীর বিচার দাবী করে।

মাদ্রাসার সুপারিনটেন্ডেন্ট মো. ফুরকান উদ্দিন বলেন, মাদ্রাসার এক শিক্ষার্থীর মায়ের জানাযা ও তার পরিবারকে শান্তনা দিতে রোববার বিকেল তিনটায় মাদ্রাসা ছুটি দেয়া হয়। বিকেল সাড়ে তিনটায় বিল্লাল হোসেন নামে একজন শিক্ষকসহ কিছুসংখ্যক শিক্ষার্থীর সামনে অভিযুক্ত রজব আলী সকল শিক্ষকদের উদ্দেশে অশ্লীল ভাষয়া গালিগালাজ করতে থাকে। এক পর্যায়ে শিক্ষক ও শিক্ষার্থীরা মাদ্রাসা ছেড়ে চলে যায়। সোমবার সকালে শিক্ষার্থীরা ক্লাস বর্জন করে শিক্ষকদের অশ্লীল ভাষায় গালিগালাজের প্রতিবাদ ও বিক্ষোভ করে।

শিক্ষার্থীরা জানায়, এ ঘটনায় দুপুর ২টায় তারা গোসিঙ্গা ইউনিয়ন পরিষদ কার্যালয়ের সামনে মানববন্ধন করে। এছাড়াও রজব আলীর বাড়ির পানির লাইন মাদ্রাসার খেলার মাঠে উম্মুক্ত করে দেয়ায় তারা মাঠটিও ব্যবহার করতে পারছে না।

এ ব্যাপারে অভিযুক্ত রজব আলী বলেন, কোনো শিক্ষককে কোনো প্রকার গালিগালাজ তিনি করেননি। এ বিষয়ে পরে সাংবাদিকদের সাথে বসে কথা বলবেন।

গোসিঙ্গা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শাহাজাহন সরকার জানান, এ বিষয়ে তিনি লিখিত অভিযোগ পেয়েছেন। অভিযোগটি আমলে নিতে উপজেলা নির্বাহী কর্মকর্তার কাছে পাঠাবেন।

মন্তব্য

মন্তব্য