গাজীপুরে সড়ক দুর্ঘটনায় লাশের মিছিলে আরও দুই প্রাণ

সাইফুল আলম সুমন,নিজস্ব প্রতিবেদকঃ
গাজীপুরের শ্রীপুর ও রাজেন্দ্রপুরে সড়ক দুর্ঘটনায় প্রাণ গেল দুই বৃদ্ধের । শ্রীপুর উপজেলার জৈনাবাজার-কাওরাইদ আঞ্চলিক সড়কে মোটরসাইকেল চাপায় এক বৃদ্ধ নিহত হয়েছেন ও ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের রাজেন্দ্রপুরে মহাসড়ক পারাপারের সময় কাভার্ডভ্যানচাপায় এক বৃদ্ধা নিহত হয়েছেন। বুধবার দুপুরেই দুটি দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন বৃদ্ধা খোদেজা আক্তার (৬২) উপজেলার হাকুলাইদ গ্রামের মুনসুর আলীর স্ত্রী। আর নিহত আব্দুল গফুর (৬৮) একই উপজেলার আবদার গ্রামের ফজর আলীর ছেলে ।

শ্রীপুর থানার উপ-পরিদর্শক রাজিব সাহা জানান, জৈনাবাজার-কাওরাইদ সড়কের আবদার এলাকায় ওষুধ কিনে বাড়ি ফেরার পথে তিনজন কলেজছাত্রবাহী একটি মোটরসাইকেল আব্দুল গফুরকে চাপা দিলে গুরুতর আহত হয় । পরে তার স্বজনরা তাকে উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে সে মারা যায়। মোটরসাইকেলসহ তিন কলেজছাত্রকে পুলিশ হেফাজতে নেয়া হয়েছে। তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হচ্ছে।

নাওজোড় হাইওয়ে পুলিশ ফাঁড়ির উপ-পরিদর্শক অহিদুজ্জামান জানান, ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের রাজেন্দ্রপুরে মহাসড়ক পার হওয়ার সময় একটি কাভার্ডভ্যান চাপা দিলে ঘটনাস্থলেই খোদেজা আক্তার নামের ঐ বৃদ্ধা নিহত হয়।

মন্তব্য

মন্তব্য