তিতাসে আ’লীগ নেতা পারভেজ অপহরণকারীদের অবিলম্বে গ্রেফতার দাবিতে বিক্ষোভ মিছিল

মোঃ জুয়েল রানা (তিতাস) কুমিল্লাঃ
কুমিল্লা তিতাস উপজেলার সাবেক চেয়ারম্যান ও কুমিল্লা উত্তর জেলা আওয়ামীলীগের অন্যতম সদস্য মোঃ পারভেজ হোসেন সরকারের অপহরণকারীদের অবিলম্বে গ্রেফতার ও বিচারের দাবিতে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে বাতাকান্দি এলাকার আপামর জনগণ।

শুক্রবার বিকালে তিতাস থানাধীন কালাইগোবিন্দপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সামনে এ সমাবেশ করেন। পরে বাতাকান্দি থেকে একটি বিক্ষোভ মিছিল বের করেন। মিছিলটি বাতাকান্দি টু মাছিমপুর প্রধান সড়ক প্রদক্ষিণ করে উক্ত বিদ্যালয়ের সামনে এসে শেষ হয়।

এসময় উপস্থিত ছিলেন, ৩নং বলরামপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ নূর নবী, বলরামপুর ইউনিয়ন যুবলীগের সাধারন সম্পাদক মোফাজ্জল হোসেন, উপজেলা যুবলীগের সদস্য রমজান সরকার, উপজেলা শ্রমিকলীগের সহ-সভাপতি এনামুল হক টিপু, উপজেলা ছাত্রলীগের সাধারন সম্পাদক নজরুল ইসলাম, যুগ্ম সাধারণ সম্পাদক সাইমুন সিকদার , গাজীপুর কলেজ শাখার সভাপতি তুহিন ফকির, সাধারন সম্পাদক রাশেদ হাসান, সেচ্ছাসেবক লীগের নেতা কাজী বিল্লাল, জুয়েল, পরশ সরকার, মমিন, আরিফ সরকার, হক্কা সরকার প্রমূখ

উল্লেখ্য, গত শুক্রবার (২৭ জুলাই) জুম্মার নামাজ শেষে মসজিদ থেকে বাসায় ফেরার পথে রাজধানীর মোহাম্মদপুরের লালমাটিয়া এলাকার নিজ বাসার সামনে থেকে দুপুর পৌনে ২টার দিকে অপহরণের সিকার হন এ আওয়ামীলীগ নেতা।

মন্তব্য

মন্তব্য