আগামীতে পরীক্ষায় শতভাগ পাশ নিশ্চিত করতে হবে।। চেয়ারম্যান কুমিল্লা শিক্ষাবোর্ড

 

 

হালিম সৈকত, কুমিল্লা প্রতিনিধি: ২৯ জুলাই ২০১৮ কুমিল্লা মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা বোর্ডের অধীনে সকল শিক্ষা প্রতিষ্ঠানকে শতভাগ পাশ নিশ্চিতের তাগিদ দিয়েছেন কুমিল্লা শিক্ষা বোর্ড চেয়ারম্যান প্রফেসর মো: রুহুল আমীন ভুইয়া।

তিনি কুমিল্লার মুরাদনগর ও ব্রাহ্মণবাড়িয়া জেলার নবীনগর উপজেলার বিভিন্ন স্কুল কলেজ পরিদর্শন কালে সংশ্লিষ্ট প্রতিষ্ঠান প্রধান ও শিক্ষকদের এ তাগিত দেন।

কুমিল্লা শিক্ষা বোর্ড চেয়ারম্যান প্রফেসর মো: রুহুল আমীন ভুইয়া গতকাল শনিবার ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর উপজেলার লাউর ফতেহপুর ব্যারিস্টার জাকির আহমেদ কলেজে আয়োজিত ২০১৮ সালের শিক্ষার্থীদের নবীনবরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন।

কলেজের প্রতিষ্ঠাতা ব্যারিস্টার জাকির আহাম্মদের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ মাসুম, উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মোঃ মোকাররম হোসেন, কুমিল্লা শিক্ষাবোর্ডের কর্মচারী কল্যান সমিতির সভাপতি আব্দুল খালেক, কলেজ অধ্যক্ষ সৈয়দ আবদুল কাইয়ুম প্রমূখ বক্তব্য রাখেন।

এসময় মাছরাঙা টিভির কুমিল্লা প্রতিনিধি জাহাঙ্গীর আলম ইমরুলসহ শিক্ষক ও সুশীল সমাজের প্রতিনিধিরা উপস্থিত ছিলেন।

এসময় কলেজের নতুন একাডেমীক ভবনের ভিত্তিপ্রস্তর স্থাপন করেন বোর্ড চেয়ারম্যান।

পরে বিকেলে নবীনগর সরকারী কলেজ, মুরাদনগরের জাঙ্গাল বাদশাহ মিয়া আদর্শ বালিকা উচ্চ বিদ্যালয়সহ কয়েকটি শিক্ষা প্রতিষ্ঠান পরিদর্শন করেন বোর্ড চেয়ারম্যান প্রফেসর রুহুল আমীন ভুইয়।

এসময় তিনি বলেন, আগামীতে মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক স্তরের সকল পাবলিক পরীক্ষায় শতভাগ পাশ নিশ্চিত করতে ব্যার্থ হলে এর দায় ভার সংশ্লিষ্ট শিক্ষক ও শিক্ষা প্রতিষ্ঠান প্রধানকেই নিতে হবে।

মন্তব্য

মন্তব্য