নারী-পুরুষের সমতা না হলে দেশকে উন্নয়ন করা যাবে না প্রতিমন্ত্রী মেহের আফরোজ চুমকি এমপি

ইব্রাহীম খন্দকার,কালীগঞ্জ (গাজীপুর) থেকে
প্রতিমন্ত্রী মেহের আফরোজ চুমকি এমপি বলেছেন, নারী-পুরুষের সমতা না হলে দেশকে উন্নয়ন করা যাবে না। মা-বোন স্ত্রী ও পরিবারের মেয়েদের প্রতি শ্রদ্ধাশীল হন। তাদের প্রতি অবিচার করবে না। রাজনীতির মূলমন্ত্র জনগনকে ভালোবাসা। শেখ হাসিনার বিরুদ্ধে কেউ কথা বললে তাকে বরদাস্ত করবো না। সফলতা একজনের জন্য আসে না। সবার সম্মিলিত প্রচেষ্টায় সফলতা আসে। শীতলক্ষ্যা নদীর উপর শহীদ ময়েজউদ্দিন সেতু নির্মাণের ফলে কালীগঞ্জ উপজেলা আধুনিক উপজেলার পথ প্রশস্ত করেছে। ১৯৯৬ সালে সংরক্ষিত মহিলা এমপি হয়ে নরসিংদী ও গাজীপুর জেলার জনগনের জন্য কাজ করি। ২২বছর রাজনীতির পথচলা। এ যাবত মেহের আফরোজ চুমকির হাত দিয়ে কারো ক্ষতি হয়নি,কখনো হবে তা বিশ্বাস রাখতে হবে। নেতাকর্মীদের উদ্দেশ্যে তিনি বলেন, আপনাদের ভুলভ্রান্তি থাকতে পারে । তাই জনগনের সাথে যদি খারাপ আচরণ করে থাকেন তবে তাদের কাছে গিয়ে ক্ষমা চেয়ে নেন। আমার যদি কোনো ভুলভ্রান্তি থাকে তবে আমিও জনগনের কাছে গিয়ে ক্ষমা চাইবো।
রাষ্ট্র পরিচালনায় সরকারের বার্ষিক কর্ম সম্পাদন চুক্তি বাস্তবায়নে ৫০ টি মন্ত্রণালয়ের মধ্যে মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রণালয় শীর্ষ দ্বিতীয় স্থান অর্জন করায় প্রতিমন্ত্রী মেহের আফরোজ চুমকি এমপিকে গতকাল শনিবার বিকেলে উপজেলা আওয়ামী লীগ, বিভিন্ন সরকারী-বেসরকারী প্রতিষ্ঠান, সেচ্ছাসেবী সংগঠনের নেতৃবৃন্দ ও সাধারন জনগন উপজেলা পরিষদের শহীদ ময়েজউদ্দিন মুক্তমঞ্চে প্রতিমন্ত্রীর গণসংবর্ধনা অনুষ্ঠানে তিনি এসব কথা বলেছেন।
কালীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি মো. ইসমাইল হোসেনের সভাপতিত্বে গণসংবর্ধনায় বক্তব্য রাখেন, গাজীপুর জেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক অ্যাডভোকেট ইকবাল হোসেন সবুজ, যুগ্ম সম্পাদক অ্যাডভোকেট আশরাফী মেহেদী হাসান, উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক আব্দুল গণি ভূইয়া, সহ-সভাপতি পরিমল চন্দ্র ঘোষ ও শরিফুল ইসলাম তোরন, যুগ্ম সম্পাদক মো. মোয়াজ্জেম হোসেন পলাশ, এবিএম তারিকুল ইসলাম ও আবু বকর চৌধুরী, কেন্দ্রীয় যুবলীগের প্রেসিডিয়াম সদস্য অধ্যাপক আমজাদ হোসেন, গাজীপুর সদর উপজেলার আওয়ামী লীগের সাধারন সম্পাদক হাবিবুর রহমান খান, কালীগঞ্জ পৌর আওয়ামী লীগের সভাপতি আহমেদুল কবির, উপজেলা যুবলীগের সভাপতি এস এম আলমগীর হোসেন, উপজেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি জুয়েনা আহমেদ, কালীগঞ্জ পৌর যুবলীগের সভাপতি মো. বাদল হোসেন , সাধারন সম্পাদক রেজাউর রহমান আশরাফী খোকন, কালীগঞ্জ উপজেলা ছাত্রলীগের সাধারন সম্পাদক সাদিকুর রহমান ভূইয়া, কালীগঞ্জ শ্রমিক কলেজ শাখার সভাপতি মো. তানভীর মোল্লা প্রমুখ।

মন্তব্য

মন্তব্য