প্রধানমন্ত্রীর বিশেষ সহকারী সোবহান গোলাপের নাম ব্যবহার করে চাঁদাবাজিকালে আটক -২

নিজস্ব প্রতিবেদক:   ড. আবদুস সোবাহান গোলাপ, মাননীয় প্রধানমন্ত্রীর বিশেষ সহকারী ও দপ্তর সম্পাদক, বাংলাদেশ আওয়ামী লীগের নাম ব্যবহার করে চাঁদাবাজিকালে প্রতারক চক্রের২ জনকে আটক করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশ’র গোয়েন্দা পূর্ব বিভাগের একটি দল। বৃহস্পতিবার ( ২৬ জুলাই, ২০১৮ ) রাত ১২ টার দিকে ঢাকার গোপীবাগে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।

আটককৃতরা উভয়ের বাড়ি কুমিল্লার চৌদ্দগ্রাম থানার  মোহাম্মদ আলী (৪০) ও মোছাঃ নাহিদ সুলতানা (২৭)। জানা যায়, তারা সম্পর্কে ভাই বোন।

ডিবির অতিরিক্ত পুলিশ কমিশনার আব্দুল বাতেন  ডিএমপি মিডিয়া সেন্টারে সাংবাদিক সম্মেলনে বলেন, ‘তারা বিভিন্ন মোবাইল নম্বর ব্যবহার করে সুকৌশলে দেশের স্বনামধন্য রাজনৈতিক ব্যক্তিবর্গ ও ব্যবসায়ীদের কাছ থেকে চাঁদা দাবী করে আসছিল’।

যে সকল মোবাইল নম্বর ব্যবহার করে প্রতারকরা  প্রতারণার করে আসছিল, নাম্বার গুলো হল-  ক) ০১৮১৯৯৩০১১০, খ) ০১৭৩৩০৯৬৯৩৩, গ) ০১৭১৮০৬২১৯৬, ঘ) ০১৯৯৯৪৯৮০২৫, ঙ) ০১৮১৫২৩০২৫১, চ) ০১৭৮৩৪৪৪৭৯৮, ছ) ০১৮১৬৩৪৭২৪১ (বিকাশ নম্বর) ও জ) ০১৮১৮৭৫৭৫৭৪ (বিকাশ নম্বর)।

অন্য কোন ব্যাক্তিদের নিকট থেকে  তারা চাঁদা দাবী করেছে কি-না, উল্লেখিত মোবাইল নম্বরগুলো পরীক্ষা-নিরীক্ষা করে খতিয়ে দেখা হচ্ছে তা জানানো হয় সম্মেলনে।

উল্লেখিত মোবাইল নম্বরগুলো হতে যদি কারও নিকট চাঁদা দাবী করা হয়ে থাকে তাহলে সে বিষয়ে সাথে সাথে ঢাকা মেট্রোপলিটন পুলিশ’র গোয়েন্দা বিভাগকে অবহিত করার জন্য অনুরোধ জানান।

মন্তব্য

মন্তব্য