রাজনীতিতে খালেদা জিয়া ও বিএনপি বিষবৃক্ষ রোপন করেছিল – ইনু

মোহাম্মদ জাকারিয়া, নবীনগর (ব্রা‏হ্মণবাড়িয়া) প্রতিনিধি: তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু বলেন, ১৯৭৫ সালে জেনারেল জিয়ার হাত ধরে রাজনীতিতে খালেদা জিয়া ও বিএনপির বিষবৃক্ষ রোপন হয়েছিল। সেই বিষবৃক্ষকে রাজনীতি ও ক্ষমতার বাইরে রাখত হবে। এভাবেই বাংলাদেশের রাজনীতি রাজাকার, জঙ্গী ও অপরাধিদের আগাছা মুক্ত করতে সক্ষম হব।
বৃহস্পতিবার (২৬/০৭/২০১৮ইং) দুপুরে ব্রাহ্মণবাড়িয়ার নবীনগরের বড়াইল ইউনিয়নের খারঘর গণকবর স্মৃতিসৌধে শ্রদ্ধা নিবেদন শেষে সাংবাদিকদের এক প্রশ্নের  জবাবে তিনি এসব কথা বলেন ।

এসময় মন্ত্রী আরো বলেন, রাজনীতির ময়দান থেকে রাজাকার ও অপরাধিদের আগাছা পরিস্কার করে বাংলাদশকে অপরাধ, রাজাকার ও জঙ্গীমুক্ত করে শান্তির বাংলাদেশ গড়ে তুলি।

বিএনপিকে উদ্দেশ্য করে মন্ত্রী বলেন, বিএনপি একটি নিবন্ধিত দল। তারা নির্বাচন করলে করবে। তবে রাজাকার, জঙ্গী এবং দুর্নীতির সাজাপ্রাপ্ত অপরাধীদের নির্বাচন না করার পক্ষে।

এসময় মন্ত্রীর সাথে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, কেন্দ্রীয় জাসদের স্থায়ী কমিটির সদস্য শাহ্ জিকরুল আহমেদ, নাট্যভিনেতা নাদের চৌধুরী, ব্রাহ্মণবাড়িয়ার অতিরিক্ত পুলিশ সুপার ইকবাল হোসাইন, নবীনগর উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ মাসুম প্রমুখ।

খারঘর গণকবরের স্মৃতিসৌধে শ্রদ্ধা নিবেদন শেষে বিকালে মন্ত্রী নবীনগর সরকারী পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে উপজেলা জাসদের আয়োজিত এক জনসভায় উপজেলা জাসদের সভাপতি মো. শফিকুল ইসলামের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে যোগদান করেন।
এসময় তিনি বলেন, বাংলাদেশকে যদি জঙ্গীমুক্ত, মাদকমুক্ত ও সন্ত্রাসমুক্ত দেখতে চান এবং এই দেশকে যদি একটি উন্নত দেশে পরিনত করতে চান তাহলে অবশ্যই আগামী নির্বাচনে আপনাদেরকে আবারও শেখ হাসিনার সরকারকে দেশের ক্ষমতায় আনতে হবে।

উপজেলা জাসদ যুব জোটের সভাপতি মো. জসিমের সঞ্চালনায় সভায় বক্তব্য রাখেন, জাসদ স্থায়ী কমিটির সদস্য ও সাবেক সংসদ সদস্য এড. শাহ্ জিকরুল আহমেদ খোকন, শওকত রায়হান, ওবায়দুর রহমান চন্নু, নাট্যকার নাদের চৌধুরী, বীরমুক্তিযোদ্ধা শফি উদ্দিন মোল্লা, প্রিন্সিপাল শফিকুর রহমান, এড. আখতার হোসেন সাঈদ প্রমুখ।

মন্তব্য

মন্তব্য