কালীগঞ্জে সেনেটারী দোকানের ৫ লাখ টাকার মালামাল চুরির অভিযোগ

মো. ইব্রাহীম খন্দকার, কালীগঞ্জ (গাজীপুর):কালীগঞ্জ উপজেলার মোক্তারপুর ইউনিয়নের সাওরাইদ বাজারে মেসার্স ভূইয়া ট্রেডার্সের সেনেটারী দোকান থেকে ৫ লাখ টাকার মালামাল চুরি হওয়ার অভিযোগ পাওয়া গেছে। মঙ্গলবার রাতে দুর্ধর্ষ চুরির ঘটনাটি ঘটেছে। এই সংক্রান্ত বিষয়ে গতকাল বুধবার সকালে কালীগঞ্জ থানার উপপরিদর্শক (এসআই) মো. নাজমুল ইসলাম ঘটনাস্থল পরিদর্শন করেছেন।
মেসার্স ভূইয়া ট্রেডার্সের মালিক জামান ভূইয়া জানান, মঙ্গলবার রাত ১১টায় দোকান বন্ধ করে বাড়িতে যান। বুধবার সকাল সাড়ে ৭ টায় দোকানে এসে সার্টারের তালা ভাঙ্গা দেখে দোকানের ভেতরে ঢোকেন। দোকান থেকে চোরদল ৫০ টি সামাসিবল পাম্প, অন্যান্য মূল্যবান ফিন্টিংসের মালামাল নিয়ে যায়। যার আনুমানিক মূল্য প্রায় ৫ লক্ষাধিক টাকা বলে মালিক দাবি করেন। ঘটনাটি তিনি ইউপি চেয়ারম্যান শরীফুল ইসলাম তোরন ও স্থানীয় মেম্বার সাইফুল্লা শেখকে অবগত করেন। পরে মেম্বার বিষয়টি কালীগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আবু বকর মিয়াকে জানালে তিনি ঘটনাস্থলে থানার উপপরিদর্শক (এসআই) মো. নাজমুল ইসলামকে পাঠান।
চুরির ঘটনার সত্যতা স্বীকার করে উপপরিদর্শক (এসআই) মো. নাজমুল ইসলাম বলেন, ঘটনার তদন্ত চলছে। চুরি হওয়ার ঘটনাটি আসলে দুঃখজনক। তদন্ত পূর্বক প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

মন্তব্য

মন্তব্য