লোহাগাড়ায় ট্রাকচাপায় স্বর্ণের কারিগরের মৃত্যু

ডাঃ মোহাম্মদ কলিম উল­াহ, দক্ষিণ জেলা বিশেষ প্রতিনিধি // চট্টগ্রামের লোহাগাড়া বটতলী মোটর ষ্টেশনের একটি পেট্রোল পাম্পের সামনে ৬ জুলাই রাত দেড়টায় মালবাহী ট্রাকের চাপায় এক স্বর্ণের কারিগরের মৃত্যু হয়েছে। নিহত সাজেন ধর (২৬) সাতকানিয়া উপজেলার রামপুর ইউনিয়নের মিলন কান্তি ধরের পুত্র।
সূত্রে প্রকাশ, কক্সবাজারমুখী মালবোঝাই ট্রাক (ঢাকামেট্রো-ন-১১-৭৯২৭) ঘটনাস্থলে পৌঁছলে চাকা ফেটে যায়। ফলে ট্রাকটি নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশে দাঁড়িয়ে থাকা সাজেন ধরকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই তিনি প্রাণ হারান।
নিহতের পরিবার সূত্রে জানা গেছে, ঘটনার দিন তার মেয়েকে লোহাগাড়া সদরের একটি বেসরকারী হাসপাতালে চিকিৎসার জন্য নিয়ে গিয়েছিল। চিকিৎসা শেষে বাসায় ফেরার পথে সিএনজি অটোরিক্সার জন্য অপেক্ষা করে। অবশেষে সিএনজি অটোরিক্সা না পেয়ে পায়ে হেঁটে বাসার দিকে রওয়ানা হচ্ছিলেন। সাথে ছিল তার স্ত্রী ও শিশু পুত্র। গতিরোধক যন্ত্র বিকল হওয়ার কারণে অবশেষে চলন্ত অবস্থায় ট্রাকটি নিহতকে চাপা দিলে সে স্পৃষ্ট হয়ে মারা যায়।
দোহাজারী হাইওয়ে থানা সূত্রে প্রকাশ, দূর্ঘটনা কবলিত ট্রাকটি আটক করা হয়েছে। তবে ঘাতক ট্রাক চালক ও চালক সহকারী কৌশলে পালিয়ে গেছে।

মন্তব্য

মন্তব্য