শ্রীপুরের মোবাইল বিক্রেতা জিতে নিল ৩২ ইঞ্চি এলইডি টিভি

শাহীনুর আলম, শ্রীপুর (গাজীপুর) প্রতিনিধি :
গাজীপুরের শ্রীপুর ডিসট্রিভিউটর নুসরাত টেলিকমের রিটেইলার তাওহীদ টেলিকম ওয়ালটন মোবাইল বিক্রি করে জিতে নিল ওয়ালটনের ৩২ ইঞ্চি এলইডি টিভি। সোমবার (২ জুলাই) ওয়ালটন মোবাইল ডিভিশনের সিনিয়র টেরিটরি অফিসার যাকারিয়া বিন হকের উপস্থিতিতে নুসরাত টেলিকমের সত্বাধিকারী আব্দুলøাহ আল মামুন উপজেলার মাওনা ইয়াকুব আলী মাস্টার টাওয়ারের ওয়ালটন স্মার্টজোনে তাওহীদ টেলিকমের সত্বাধিকারী মো. সেলিম মাহমুদকে আনুষ্ঠানিক ভাবে তুলে দেয় ওয়ালটনের ৩২” এলইডি টিভি।

এসময় অন্যান্নদের মধ্যে উপস্থিত ছিলেন, হ্যালো টেলিকমের ভিপি লিমন, আফরা টেলিকমের ভিপি দিনমোহাম্মদ, তাওহীদ টেলিকমের ভিপি নূরুল আমীন, ব্যবসায়ী আকতার হোসেন, বজলুর রশিদ লিটন, খন্দকার দোলাল, শাহ আজম মাসুম, মইজুদ্দিন, সাংবাদিক মোতাহার খান, এমদাদুল হক, আব্দুল আজিজ, সাইফুল আলম সুমন, এনামুল হক আকন্দ, জহিরুল ইসলাম প্রমুখ।

যাকারিয়া বিন হক জানান, দেশীয় পণ্য হিসেবে গুনগত মান নিশ্চিত করে গ্রাহকদের কাছে মোবাইল পৌছে দেওয়ার লÿে ওয়ালটন মোবাইল কাজ করে যাচ্ছে। আর এরই ধারাবাহিকতায় বিভিন্ন সময় বিভিন্ন অফার দিয়ে থাকে ওয়ালটন কর্তৃপÿ। ব্যবসায়ীদের সেল বৃদ্ধির আগ্রহ ও কাস্টমারদের সার্ভিসসহ সকল সুবিধা নিশ্চিত করাই আমাদের লÿ। আমরা চেষ্টা করব সব সময় এধরণের অফার চালু রাখতে।

নুসরাত টেলিকমের সত্বাধিকারী আব্দুলøাহ আল মামুন বলেন, ওয়ালটন মোবাইলের গত জুন মাসের বিশ্বকাপ ফুটবল উপলÿে ”মেগা অফার-২০১৮” চালু হয়। নুসরাত টেলিকমের সর্বমোট ১১৭টি রিটেইলারদের মধ্য হতে তাওহীদ টেলিকমের সত্বাধিকারী সেলিম মাহমুদ উক্ত অফারের মাধ্যমে ওয়ালটনের ৩২ ইঞ্চি এলইডি জয় লাভ করেন। আমি আশা করছি ওয়ালটনের বিভিন্ন অফারের মাধ্যমে আমাদের সেল আরও বৃদ্ধি পাবে।

তাওহীদ টেলিকমের সত্বাধিকারী সেলিম মাহমুদ বলেন, আমি দীর্ঘ ১০ বছর যাবত ওয়ালটনের সাথে জড়িত এবং ওয়ালটনের ব্যবসায় আমি সফল। বর্তমানে ওয়ালটন ছাড়াও অসংখ্য মোবাইল কোম্পানী রয়েছে, তবে ওয়ালটন বিক্রি করে আমরা অনেক সাচ্ছন্দ বোধ করি কারন ওয়ালটন মোবাইলের গ্রাহকদের তেমন কোন অভিযোগ পাওয়া যায় না। তিনি আরও বলেন, আমি শুধু ওয়ালটনের ব্যবসায়ী নই আমি ওয়ালটনের একজন পরিবারও বটে। আমার বাসায় সকল যাবতীয় ইলেট্রনিক্স, ইলেকট্রিক সেলফোনসহ সহ ওয়ালটনই ব্যবহার করে থাকি।

মন্তব্য

মন্তব্য