শাহজাদাপুর মানুষের একমাত্র প্রাণের দাবি: রাস্তার সংস্কারের

মো.জসিম উদ্দিন, সরাইল, ব্রাহ্মণবাড়িয়া//ব্রাহ্মণবাড়িয়া শাহজাদাপুর,সরাইল থানার শাহজাদাপুর ইউনিয়নের একমাত্র প্রাণের দাবি মলাইশ হতে শাহজাদাপুর খোয়ালা পাড়া নামক স্থান পর্যন্ত মাত্র আড়াই কি.মি রাস্তার সংস্কারের কাজের জন্য দীর্ঘদিন যাবত বিভিন্ন দলের নেত্রিবৃন্ধ আশার বাণী শুনিয়ে যাচ্ছেন। এরই পৃক্ষাপটে আজ ব্রাহ্মণবাড়িয়া ২ আসনের সম্মানিত সাংসদ সদস্য জনাব জিয়াউল হক মৃধা শাহজাদাপু খোয়ালাপাড়ায় বর্তমান চেয়ারম্যান রফিকুল ইসলাম খুকনকে সভাপতি করে এক জনসভা করেন সে সাথে সাবেক চেয়ারম্যান মোঃ সিরাজুল ইসলাম কাদেম জনসভায় উপস্থিত ছিলেন।
এম পির ভাষ্য মতে, শাহজাদাপুরের প্রত্যেকটি উন্নয়নের অবদানে তার অসামান্য কৃতিত্ব এবং সামনের এই রাস্তার কাজটিও তিনি করার প্রতিশ্রুতি দেন। এমপি মহোদয় ছাড়াও সভায় বক্তব্য দেন এলাকার চেয়ারম্যন,মেম্বর, মহিলা মেম্বার ও স্থানীয় ব্যক্তিবর্গ।
চেয়ারম্যানের মতে তিনি দীর্ঘদিন যাব এই রাস্তার জন্য আপ্রাণ চেষ্টা করে আসছেন। তবে তিনি এর পাশাপাশি সবার সহযোগিতা কামনা করেন।
উল্লেখ্য, এমপি মহোদয় কিছু দিন আগে সংসদ অধিবেশনে মাননীয় প্রধার মন্ত্রী শেখ হাসিনার প্রতিশ্রুতির কথা সংসদে বলেন কিন্তু রাস্তার সংস্কারের কাজের অগ্রগতি তোলে ধরেন।
গ্রামবাসীর একমাত্র দাবি তাদের রাস্তার কাজ বর্তমান সরকারের আমলে হওয়া। এজন্য এলাকাবাসী এ বিষয়ে মিডিয়া সহ উপর মহলের সাহায্য কামনা করেন।

মন্তব্য

মন্তব্য