কালীগঞ্জে ডিসের লাইন মেরামত করতে গিয়ে বিদ্যুৎস্পর্শে যুবকের মৃত্যু

মো.ইব্রাহীম খন্দকার, কালীগঞ্জ,গাজীপুর//কালীগঞ্জ উপজেলার মোক্তারপুর ইউনিয়নের বড়গাঁও এলাকায় ডিসের লাইন মেরামত করতে গিয়ে বিদ্যুৎস্পর্শে এক যুবকের মৃত্যু হয়েছে বলে সংবাদ পাওয়া গেছে। ঘটনাটি ঘটেছে গতকাল শুক্রবার সকালে বড়গাঁও গ্রামের হামিদুল্লাহ শেখের বাড়ির পূর্ব পাশে পল্লী বিদ্যুৎ খুটি সংলগ্ন। নিহত যুবকের নাম মো. ছোবাহান হোসেন (৩১)। সে বড়গাঁও খিলপাড়া এলাকার ফজলুল হকের ছেলে।
জানা যায়, বড়গাঁও গ্রামের মোসলেহউদ্দিন ছেলে মান্নান ও ছোবাহান দীর্ঘদিন যাবত এলাকায় ডিসের ব্যবসা করে আসছে। শুক্রবার সকালে বড়গাঁও গ্রামের হামিদুল্লাহ শেখের বাড়ির পূর্ব পাশে পল্লী বিদ্যুৎ খুটি সংলগ্ন নষ্ট ডিসের লাইন মেরামত করার জন্য খুটিতে উঠে ছোবাহান। আর নিচে দাঁড়িয়ে ছিল মান্নান। লাইন মেরামত করার সময় হঠাৎ ছোবাহান বিদ্যুৎস্পৃষ্ট জড়িয়ে যায়। এতে সে ঘটনাস্থলে মৃত্যুবরণ করেন।
বড়গাঁও গ্রামের মোসলেহউদ্দিন ছেলে মান্নান বলেন, ডিসের লাইন মেরামতের সময় কারেন্ট ছিল না। হঠাৎ কারেন্ট চলে আসায় ছোবাহান বিদ্যুৎস্পর্শে মারা যায়।
নিহত ছোবাহানের বাবা ফজলুল হক বলেন, তার ছেলের মৃত্যুতে সে কাউকে দোষারোপ করছে না। মান্নানের সাথে তার ছেলে অনেকদিন যাবত ডিসের কাজ করেছে।
কালীগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আবু বকর মিয়া বলেন, এই সংক্রান্ত কোনো অভিযোগ তিনি পাননি।

ছবির ক্যাপশন ১. নিহত ছোবাহান এর ছবি।
২. কালীগঞ্জে ডিসের লাইন মেরামত করতে গিয়ে বিদ্যুৎস্পর্শে নিহত ছোবাহানের পরিবারের স্বজনদের আহাজারি।

মন্তব্য

মন্তব্য