শ্রীপুরে দুই মটরসাইকেল চোর গ্রেপ্তার

সাইফুল আলম সুমন,নিজস্ব প্রতিবেদকঃ
গাজীপুরের শ্রীপুরে মটর সাইকেল চুরির সময় হাতে নাতে দুই চোরকে আটক করে থানায় সোপর্দ করেছে ব্যবসায়ীরা। গতকাল মঙ্গলবার বিকালে উপজেলার মাওনা এলাকার ইয়াকুব আলী মাষ্টার টাওয়ারে এ ঘটনা ঘটে । এ ঘটনায় ফজলে রাব্বি বিজয় বাদী হয়ে শ্রীপুর থানায় মামলা দায়ের করেন । ঘটনার সত্যতা নিশ্চত করেছেন শ্রীপুর থানার উপ-পরিদর্শক এসআই ইমরান হোসেন ।

গ্রেপ্তারকৃতরা হল-কিশোরগঞ্জ সদর থানার চৌদ্দশত জালিয়া পাড়া এলাকার আব্দুল মোতালেবের ছেলে জাহাঙ্গীর আলম (৩৫) ও বি-বাড়িয়া নবীনগর এলাকার মৃত আব্দুস ছাত্তারের ছেলে বাবুল (২৮)।

শ্রীপুর থানার ওসি(তদন্ত) মনিরুজ্জামান জানান, দুপুরে মাওনা চৌরাস্তায় অবস্থিত ইয়াকুব আলী মাষ্টার টাওয়ারের পার্কিং এড়িয়া হতে একটি মটরসাইকেল চুরির সময় মার্কেটের সিকিউরিটি তাদের জিগাসা করলে মটরসাইকেল রেখে দৌড়ে পালানোর সময় মার্কেটের ব্যবসায়ীরা তাদের আটক করে । পরে পুলিশ পাঠিয়ে তাদেরকে থানায় এনে ভুক্তভোগির অভিযোগের প্রেক্ষিতে রাতে তাদের বিরুদ্ধে ৩৭৯/৪১১ পেনাল কোড-১৮৬০ দ্বারায় মামলা দায়ের করা হয় । তাদের বিরুদ্ধে বিভিন্ন থানায় একাধিক চুরির মামলা রয়েছে । তাদেরকে বুধবার আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে ।

মন্তব্য

মন্তব্য