শ্রীপুর পৌরসভার মেয়রপ্রার্থী মাসুদ আলম ভাঙ্গীর মতবিনিময় সভা

সাইফুল আলম সুমন,গাজীপুর প্রতিনিধিঃ
গাজীপুরের শ্রীপুর পৌরসভার মেয়র পদপ্রার্থী মাসুদ আলম ভাঙ্গি পৌর নির্বাচনকে সামনে রেখে এলাকার মানুষের সাথে এক মতবিনিময় সভা করেছেন। গত রোববার সন্ধ্যায় উপজেলার ৬নং ওয়ার্ডের কেওয়া ভাঙ্গি বাড়ি এলাকায় এ মতবিনিময় সভার আয়োজন করা হয়।

গাজীপুর জেলা আওয়ামীলীগের উপদেষ্টা মন্ডলীর সভাপতি জুলহাস উদ্দিন মাষ্টারের সভাপত্বিতে, ছাত্রলীগ নেতা সাইদুল ইসলাম ভাঙ্গীর সঞ্চালনায় মতবিনিময় সভায় বক্তব্য রাখেন,নজরুল ইসলাম ভাঙ্গী সদস্য উপজেলা আ’লীগ, আরজু সরকার উপজেলা পরিবহন শ্রমিকলীগ, মজিবুর রহমান সাধারণ সম্পাদক উপজেলা শ্রমিকলীগ,আইনুল হক আকন্দ সাবেক কাউন্সিলর ৬নং ওয়ার্ড,হাজী কামাল হোসেন সাধারণ সম্পাদক ৬নং ওয়ার্ড আ’লীগ,হাজী রফিকুল ইসলাম সভাপতি ৩নং ওয়ার্ড আ’লীগ,আবুল কালাম সভাপতি ৮নং ওয়ার্ড আ’লীগ,ফোরকান খাঁন সভাপতি ৪নং ওয়ার্ড আ’লীগ।

মেয়রপ্রার্থী মাসুদ আলম ভাঙ্গী তার বক্তব্যে বলেন,পৌরসভাকে আরো উন্নত এবং দুর্নীতি মুক্ত করার জন্য এবার নির্বাচনে ‘দলীয় মনোনয়ন পাওয়ার জন্য মেয়র প্রার্থী হিসেবে আপনাদের সহযোগীতা চাই। শতভাগ নাগরিক সুবিধা নিশ্চিত করতে হলে সঠিক নেতৃত্ব সৃষ্টির কোন বিকল্প নাই। মানুষ পরিবর্তন ও শান্তি চায়। জনগণের প্রতিনিধি নির্বাচনে যোগ্য ব্যক্তি নির্বাচিত না হলে উন্নয়ন হয় না। তাই আমি দলীয় মনোনয়ন নিয়ে নির্বাচন করতে চাই। এজন্য পৌরবাসী, গণমাধ্যমকর্মী এবং আপনাদের দোয়া ও সহযোগিতা কামনা করছি।

এ সময় উপস্থিত ছিলেন,শ্রীপুর পৌর কমিউনিটি পুলিশের সভাপতি মাহবুবুর রহমান আকন্দ, সাধারণ সম্পাদক মোশারফ হোসেন দিপু, শাহিনুর আলম, এলাকার গন্যমান্য ব্যাক্তিবর্গসহ মা ও বোনেরা ।

পরে সকলের জন্য দোয়া চেয়ে মোনাজাত করা হয়।

মন্তব্য

মন্তব্য