সরকারি কর্মকর্তাকে মারধর করার ঘটনায় বাউফলে ইউপি চেয়ারম্যান গ্রেপ্তার

মো:ফিরোজ,বাউফল(পটুয়াখালী)প্রতিনিধি:

পটুয়াখালীর বাউফলে সরকারি কর্মকর্তাকে মারধর করার ঘটনায় দায়ের করা মামলার আসামী কনকদিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ শাহীন হাওলাদারকে গ্রেপ্তার করেছে পুলিশের একটি দল। আজ মঙ্গলবার সকাল ৬ টার দিকে বরিশাল লঞ্চঘাট এলাকা থেকে তাঁকে গ্রেপ্তার করা হয়।

জানা গেছে, সরকারী দায়িত্ব পালন কালে গত ২৯ অক্টোবর বৃহস্পতিবার বিকালে কনকদিয়া বাজারের বানী ফার্মেসীর সামনে কনকদিয়া ইউপির চেয়ারম্যান শাহিন হাওলাদার উপ-সহকারী কৃষি কর্মকর্তা মোঃ আনছার উদ্দিন মোল্লাকে মারধর করেন কনকদিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শাহীন হাওলাদার। এ ঘটনায় ওই দিন রাতে চেয়ারম্যান শাহিন হাওলাদারকে আসামী করে বাউফল থানায় একটি মামলা দায়ের করেন ওই সরকারি কর্মকর্তা। এরপর শাহীন হাওলাদার পলাতক থাকলেও থানা পুলিশ তাঁকে গ্রেপ্তারের জন্য চেষ্টা অব্যহত রাখেন। (মঙ্গলবার) সকালে পটুয়াখালী পুলিশের একটি চৌকস দল বরিশাল লঞ্চঘাট এলাকা থেকে তাঁকে গ্রেপ্তার করে।

বাউফল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) মোঃ মোস্তাফিজুর রহমান বলেন, পটুয়াখালী জেলা পুলিশের একটি চৌকস দল পলাতক আসামী শাহীন হাওলাদারকে গ্রেপ্তার করে পটুয়াখালী আদালতে হাজির করা করেন। আদালত তাঁকে জেল হাজতে পাঠান।

মন্তব্য

মন্তব্য