শ্রীপুরে প্রধানমন্ত্রীর জন্মদিনে জেলা ছাত্রলীগের ব্যতিক্রমী উদ্যোগ

সাইফুল আলম সুমন,নিজস্ব প্রতিবেদক:
শেখ হাসিনার ৭৪তম জন্মবার্ষিকী উপলক্ষে প্রাথমিক স্কুলের শিক্ষার্থীদের মাঝে শিক্ষা উপকরণ এবং কৃষকদের মাঝে ২০০ গাছের চারা বিতরণ করেছে গাজীপুর জেলা ছাত্রলীগ। একইসঙ্গে শ্রীপুর পৌরসভার দারুল উলুম কেওয়া মাদ্রাসায় মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। সোমবার দিনব্যাপী গাজীপুর জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক এবং শ্রীপুর পৌরসভার মেয়র প্রার্থী জাহিদুল আলম রবিনের নেতৃত্বে ছাত্রলীগের নেতাকর্মীরা শ্রীপুর পৌরসভা এলাকায় এসব কর্মসূচী পালন করে।

বেলা ১১টার দিকে শ্রীপুর পৌরসভার ৯নং ওয়ার্ডের ৮৯নং কেওয়া পশ্চিম খন্ড সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে দুই’শ কৃষকের মাঝে ফলজ ও বনজ বৃক্ষের চারা বিতরণ করেন। এ কর্মসূচির উদ্বোধন করেন গাজীপুর জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক জাহিদুল আলম রবিন। এসময় উপস্থিত ছিলেন ৯নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি মোস্তফা কামাল আকন্দ, সাবেক কাউন্সিলর আরিফ সরকার, গাজীপুর জেলা ছাত্রলীগের সহ-সভাপতি রিফাত আকন্দ, শ্রীপুর উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক রাকিবুল হাসার রাকিব, শ্রীপুর পৌর ছত্রিলীগের সাধারণ সম্পাদক জাহিদ হাসান রিমন এবং শ্রীপুর মুক্তিযোদ্ধা রহমত আলী সরকারি কলেজ শাখা ছাত্রলীগের সভাপতি জুনায়েদ সিদ্দিকীসহ স্থানীয় আওয়ামীলীগ ও ছাত্রলীগের নেতাকর্মীবৃন্দ।

বিকেল ৪টায় ৭নং ওয়ার্ডের আলহাজ¦ ধনাই বেপারী উচ্চ বিদ্যালয় মাঠে প্রাথমিক স্কুলের দুই’শ শিক্ষার্থীদের মাঝে শিক্ষা উপকরণ বই, খাতা, কলম, পেন্সিল, ছোটদের মুক্তিযুদ্ধের ইতিহাস বই বিতরণ করেন।

সন্ধ্যায় শ্রীপুর পৌরসভার ৬নং ওয়ার্ডের দারুল উলুম কেওয়া মাদ্রাসায় প্রাধানমন্ত্রী শেখ হাসিনার সু-স্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনায় মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

মন্তব্য

মন্তব্য