হোমনার স্কুল ছাত্রী ধর্ষণকারী আবদুল মতিন গ্রেফতার

আইয়ুব আলী, হোমনা প্রতিনিধি//
কুমিল্লার হোমনায় স্কুল ছাত্রী ধর্ষণকারী মামলার পলাতক আসামী রিকশা চালক ধর্ষক আবদুল মতিন (৬০) কে গাজীপুর গ্রেফতার করেছে পুলিশ। বৃহস্পতিবার গোপন সংবাদ পেয়ে হোমনা থানার এসআই সেকান্দর আলী সঙ্গীয় ফোর্স নিয়ে টঙ্গী গাজীপুরের দত্তপাড়া রোডের এক বাড়ি থেকে তাকে গ্রেফতার করে। সে হোমনা পৌরসভার শ্রীমদ্দি গ্রামের মৃত লালু মিয়ার ছেলে এবং ভিকটিম উপজেলা সদরের মাধ্যমিক বিদ্যালয়ের ৬ষ্ঠ শ্রেণির ছাত্রী ।
জানা গেছে, গত ৫ জুন সকালে ১৩ বছরের মেয়েকে রেখে মা বাবা কৃষি জমিতে কাজ করতে গেলে শিশুটিকে একা পেয়ে আবদুল মতিন (৬০) ওরফে গুইলা মতিন শিশুটিকে দুচালা ঘরের কাঠের চৌকির মধ্যে হাত মুখ ওড়না দিয়ে বেধে ধর্ষণ করে। পরে ঐদিনই ধর্ষিতার মা বাদী হয়ে মতিনকে একমাত্র আসামীকরে হোমনা থানায় ধর্ষণ মামলা করে। মামলা নং-৩ তারিখ ৫-৬-২০২০ খ্রী. । মামলা হওয়ার পর থেকে ধর্ষক পলাতক ছিলেন । অনেক চেষ্টার পর পুলিশ প্রযুক্তি ব্যবহার করে মতিনকে ধরতে সক্ষম হয় । এদিকে ধর্ষক মতিনের উপযুক্ত শাস্তি দাবী করছেন এলাকাবাসী ।
হোমনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল কায়েস আকন্দ জানান, গোপন সংবাদ ভিত্তিতে গাজীপুরের টঙ্গী এলাকার দত্তপাড়া রোডের এক বাসা থেকে গ্রেফতার করা হয়েছে। শুক্রবার তাকে আদালতে সপর্দ করা হয়েছে।

মন্তব্য

মন্তব্য